রবিবার ১৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Kantara Chapter 1: ঐশ্বরিক চরিত্র নিয়ে ইতিহাস তৈরির পথে ঋষভ শেঠির 'কান্তরা - আ লেজেন্ড চ্যাপ্টার ১'! প্রকাশ্যে প্রথম লুক

নিজস্ব সংবাদদাতা | ২৭ নভেম্বর ২০২৩ ০৯ : ৪৪



সংবাদসংস্থা, মুম্বই: ঋষভ শেঠির "কান্তরা- আ লেজেন্ড চ্যাপ্টার ১" এর আকর্ষণীয় ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩। বহু প্রতীক্ষিত টিজার ভিডিওটি একটি তীব্র নাটকীয় এবং ঐশ্বরিক অভিজ্ঞতার প্রতিশ্রুতি নিয়ে সামনে এসেছে বলে মনে করছেন অনেকে।

টিজারে অভিনেতা-পরিচালক ঋষভকে দেখা গিয়েছে ভয়ংকর কিন্তু চিত্তাকর্ষক রূপে। একটি স্বপ্নময় জগতের মধ্যে এক হাতে ত্রিশূল তাঁর। মাথা ভর্তি লম্বা চুল এলোমেলো, চোখে জ্বলছে আগুন - যেন তান্ডব চলছে কোনও।
 "কান্তারা" গত বছর ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল। ছবির কাহিনি  এবং চিত্রনাট্য দর্শকদের মন জয় করে নিয়েছিল। এটি ২০২২ সালের সবচেয়ে বড় হিট ছবি ছিল। কন্নড়ের গ্রাম্য জীবন, উদযাপন, সংস্কৃতি এই সব কিছুই ছিল ছবিটির বিষয়। ছবিতে একজন কাম্বালা চ্যাম্পিয়নের চরিত্রে অভিনয় করেছিলেন ঋষভ। পরে, ঘটনা চক্রে যার মুখোমুখি বনবিভাগের একজন অফিসারের সঙ্গে হয়। এই ছবির পরই ঋষভ শেঠি কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় তারকাদের একজন হয়ে উঠেছেন। "কান্তারা" দেখার পরে অনেকেই এই ছবির পরবর্তী অংশের জন্য মুখিয়ে ছিলেন। সেই প্রতীক্ষার অবসান ঘটিয়ে নির্মাতারা প্রকাশ্যে এনেছেন "কান্তরা - আ লেজেন্ড চ্যাপ্টার ১" এর ফার্স্ট লুক।  



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া