মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | নিখোঁজের একবছর পর রাজস্থান থেকে উদ্ধার মুর্শিদাবাদের চার বাসিন্দা, অপহরণের অভিযোগে গ্রেপ্তার ১

Pallabi Ghosh | ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৪ : ৩৭Pallabi Ghosh


আজকাল ওয়েবডেস্ক: মুর্শিদাবাদের সুতি থানার প্রত্যন্ত গ্রাম হিলোরা থেকে নিখোঁজ হয়ে যাওয়ার প্রায় এক বছর এক মাস পর খোঁজ মিলল মা ও তিন মেয়ের। মুর্শিদাবাদ জেলার জঙ্গিপুর পুলিশ জেলার অন্তর্গত আহিরণ ফাঁড়ির পুলিশ নিখোঁজ হয়ে যাওয়া একই পরিবারের ৪ সদস্যকে রাজস্থান থেকে উদ্ধার করে বুধবার রাতে মুর্শিদাবাদ জেলাতে নিয়ে এসেছে। 

 

জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, 'একই পরিবারের ৪ সদস্যকে অপহরণ করার অভিযোগে বিশ্বজিৎ চক্রবর্তী নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার হওয়া মহিলাদের গোপন জবানবন্দি নথিভুক্ত করার জন্য তাদের আদালতে পেশ করা হবে। এরপর আদালতের নির্দেশ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ করা হবে।' 

 

পুলিশ সূত্রে জানা গেছে, হিলোরা গ্রামের বাসিন্দা পেশায় মিষ্টি ব্যবসায়ী কর্ণ ঘোষের স্ত্রী সান্তনা ঘোষ ২০২৩ সালের আগস্ট মাসের ১ তারিখ থেকে তিন নাবালিকা মেয়ের সাথে হঠাৎই নিখোঁজ হয়ে যান। এই ঘটনার পর কর্ণ ঘোষ জনৈক বিশ্বজিৎ চক্রবর্তী নামে বীরভূমের পাইকর থানার অন্তর্গত জাজিগ্রামের এক বাসিন্দার বিরুদ্ধে নিজের স্ত্রী এবং কন্যা সন্তানকে অপহরণের অভিযোগ দায়ের করেন। 

 

সূত্রের খবর কর্ণের দোকানের পাশে বিশ্বজিতের টিভি সারাই করার দোকান ছিল। সেই সূত্রে বিশ্বজিতের নিয়মিত কর্ণের বাড়িতে যাতায়াত ছিল। অভিযোগ সেই সুযোগ কাজে লাগিয়ে কর্ণ, সান্তনা এবং তাঁর তিন নাবালিকা মেয়েকে নিয়ে মুর্শিদাবাদ ছেড়ে রাজস্থানে চলে যায়। বীরভূমে অভিযুক্ত বিশ্বজিতের স্ত্রী সহ পরিবারের বাকি সদস্যরা থাকেন।  

 

এরপর বিশ্বজিৎ, সান্তনা এবং তার তিন মেয়েকে নিয়ে গত প্রায় এক বছর ধরে রাজস্থানের জয়সলমেরে একটি বাড়ি ভাড়া করে থাকছিল। সেখানে তারা সব্জি বিক্রির ব্যবসাও শুরু করেছিল বলে জানা গেছে। 

 

পুলিশ সূত্রে খবর, কর্ণের লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বিশ্বজিতের বিরুদ্ধে আইপিসি-র ৩৬৩ ৩৬৪ এবং ৩৬৫ ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিশ। এরপর পুলিশ নিখোঁজ ব্যাক্তিদের মোবাইল ফোন টাওয়ার লোকেশন করে জানতে পারে তারা রাজস্থানে রয়েছে। 

 

সম্প্রতি সুতি থানার অন্তর্গত আহিরণ ফাঁড়ির পুলিশের একটি বিশেষ দল রাজস্থানে পৌঁছয়। সেখানে স্থানীয় পুলিশের সহযোগিতা নিয়ে উদ্ধার করা হয় সান্তনা এবং তাঁর তিন নাবালিকা মেয়েকে। গ্রেপ্তার করা হয় অপহরণে অভিযুক্ত বিশ্বজিৎ চক্রবর্তীকে। যদিও মুর্শিদাবাদের ফিরে এসে আজ 'অপহৃতা' সান্তনা ঘোষ জানিয়েছেন, 'আমার স্বামী মেয়েদের এবং আমার উপর প্রচণ্ড অত্যাচার করত। একাধিকবার এই নিয়ে অভিযোগ দায়ের হয়েছে, কাউন্সিলিং হয়েছে। আমরা আদালতের সবকিছুই জানাব।' 


#Murshidabad #Rajasthan #West Bengal #Missing



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...

ধূপগুড়িতে দেশী বাজনার প্রতিযোগিতা, তুলে ধরা হল রাজবংশী সম্প্রদায়ের সংস্কৃতি...

রবিবারেও ভাসছে বাংলা, সোমবার থেকে আবহাওয়ার উন্নতি দক্ষিণবঙ্গে...

মাকে বাঁচিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর ছেলের মৃত্যু ...

বিজেপির বড়সড় ভাঙন মথুরাপুরে! শতাধিক কর্মী যোগ দিলেন তৃণমূলে...

উর্বরতার উৎসবে সাতদিনের ব্রত, ডায়না-জলঢাকায় বিসর্জন করম পূজার...

ডাইনি সন্দেহে দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে খুন, হাড়হিম ঘটনা বীরভূমে...

শুরু হল আজকাল প্রোপার্টি ফেয়ার, প্রথম দিনেই অপ্রত্যাশিত সাড়া...

আজ থেকে হাওড়া-তারকেশ্বর এবং আরামবাগ শাখায় বন্ধ থাকছে ৮টি লোকাল ট্রেন ...

জনসাধারণকে উৎসবে, জুনিয়র চিকিৎসকদের কাজে ফেরার আহ্বান তৃণমূল সাংসদ রচনার ...

জেলা লোকশিল্পী সম্মেলন হল হুগলিতে



সোশ্যাল মিডিয়া



09 24