মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | Murshidabad : মুর্শিদাবাদে ফার্মাসি ছাত্রের দেহ উদ্ধার, মালদায় অভিযোগ দায়ের

Sumit | ১৭ আগস্ট ২০২৪ ২০ : ৪৩Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক :  মুর্শিদাবাদের  রঘুনাথগঞ্জ থানার অন্তর্গত জাকির হোসেন ইনস্টিটিউট অফ ফার্মেসিতে প্রথম বর্ষের  কলেজের এক ছাত্রের মৃত্যুর ঘটনায় তার বাবা শনিবার মালদার ইংরেজবাজার থানায় খুনের অভিযোগ দায়ের করলেন। 

 

গত মঙ্গলবার ওই কলেজের একটি বন্ধ ঘরে ডিপ্লোমা ফার্মেসির প্রথম বর্ষের ছাত্র মালদার জেলার বাসিন্দা তৌহিদ করিমের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। শনিবার বিকেলে মালদার ইংরেজবাজার থানায় দায়ের হওয়া লিখিত অভিযোগে মৃত ওই ছাত্রের বাবা রেজাউল করিম অভিযোগ করেছেন তার সন্তানের মৃত্যুর পর রঘুনাথগঞ্জ থানা, কলেজ কর্তৃপক্ষ বা পুলিশ প্রশাসনের কাছ থেকে তারা কোনও সহযোগিতা পাননি। সন্তানের মৃত্যুতে তারা মানসিকভাবে ভেঙে পড়ায় লিখিত অভিযোগ দায়ের করতে দেরি হয়েছে। 

 

জঙ্গিপুর পুলিশ জেলার এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন ইংরেজবাজার থানায় এফআইআর দায়েরের খবর তার ইতিমধ্যেই পেয়েছেন। অভিযোগ পত্রটি 'জিরো এফআইআর' হিসেবে গ্রহণ করে রঘুনাথগঞ্জ থানায় একটি খুনের মামলা দায়ের করা হবে। 

 

তবে ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন ইতিমধ্যেই মৃত ছাত্রের দেহের ময়নাতদন্ত করা হয়েছে এবং তার রিপোর্টও পুলিশের হাতে এসেছে । সেই রিপোর্টে ছাত্রের দেহে কোনও আঘাতের উল্লেখ নেই। পুলিশ জানিয়েছে ঘটনার দিন রাতে কলেজ হস্টেলের একটি বন্ধ ঘরের দরজা ভেঙে ওই ছাত্রকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছিল। ছাত্রের দেহ উদ্ধারের ঘটনার সময় তার একাধিক বন্ধু এবং কলেজ কর্তৃপক্ষের তরফ থেকে বেশ কয়েকজন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন এবং গোটা ঘটনাটি ভিডিওগ্রাফি করা হয়েছে। 

 

ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করে মৃত এই ছাত্রের বাবা রেজাউল করিম জানিয়েছেন, গত ১৩ তারিখ সকাল ৮ টা থেকে তারা তৌহিদকে একাধিকবার ফোন করল কোনও উত্তর পাননি। এরপর ঐদিন রাত সাড়ে আটটা থেকে নটা নাগাদ তিনি নিজেই ওই কলেজে গিয়ে উপস্থিত হন। 

 

লিখিত অভিযোগে রেজাউল জানিয়েছেন, আমি যখন কলেজের পৌঁছায় সেই সময় আমার ছেলের ঘরের রুমমেট, নেজিবুর আমার স্ত্রীকে ফোন করে জানিয়েছিল তৌহিদের দেহ তার পাশের ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। 

 

মৃত ওই ছাত্রের বাবা তার লিখিত অভিযোগে দাবি করেছেন  তার ছেলের মৃত্যুর জন্য কলেজ কর্তৃপক্ষ এবং তার রুমমেটরা সম্পূর্ণভাবে দায়ী। তারা সমস্ত ঘটনা আগে জানা সত্ত্বেও পরিবারকে কিছুই জানায়নি। এমনকি  এই বিষয়ে জানতে চাইলে সেটি উপেক্ষা করে গিয়েছিল। তার দৃঢ় বিশ্বাস তৌহিদকে শারীরিকভাবে আঘাত করে শ্বাসরোধ করে খুন করা হয়েছে।

 

যদিও ওই কলেজের সভাপতি দীপক দাস বলেন, 'ছেলেটি ভিডিও কল অন রেখে তার 'প্রেমিকার' সঙ্গে কথা বলতে বলতে আত্মহত্যা করেছে। ঘটনার দিন ওই ছাত্র তার এক বন্ধুকে বলে কিছু কাজের জন্য সে বাইরে যাচ্ছে। ওই দিন কলেজের বাকি ছাত্ররা স্বাধীনতা দিবসের প্রস্তুতি নিয়ে ব্যাস্ত থাকার কারণে সারাদিন তৌহিদ কোথায় রয়েছে তার খোঁজ করেনি। কিন্তু ওই ছাত্রের বাড়ির লোক খোঁজাখুঁজি শুরু করলে আমরাও কলেজ হস্টেলে তৌহিদের খোঁজ শুরু করি। সেই সময় তিনতলার একটি ঘরে তার দেহ উদ্ধার হয়। এরকম ঘটনা আমাদের কলেজের ইতিহাসে আগে হয়নি। "

 


#Murshidabad#Student dead



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...

ধূপগুড়িতে দেশী বাজনার প্রতিযোগিতা, তুলে ধরা হল রাজবংশী সম্প্রদায়ের সংস্কৃতি...

রবিবারেও ভাসছে বাংলা, সোমবার থেকে আবহাওয়ার উন্নতি দক্ষিণবঙ্গে...

মাকে বাঁচিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর ছেলের মৃত্যু ...

বিজেপির বড়সড় ভাঙন মথুরাপুরে! শতাধিক কর্মী যোগ দিলেন তৃণমূলে...

উর্বরতার উৎসবে সাতদিনের ব্রত, ডায়না-জলঢাকায় বিসর্জন করম পূজার...

ডাইনি সন্দেহে দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে খুন, হাড়হিম ঘটনা বীরভূমে...

শুরু হল আজকাল প্রোপার্টি ফেয়ার, প্রথম দিনেই অপ্রত্যাশিত সাড়া...

আজ থেকে হাওড়া-তারকেশ্বর এবং আরামবাগ শাখায় বন্ধ থাকছে ৮টি লোকাল ট্রেন ...

জনসাধারণকে উৎসবে, জুনিয়র চিকিৎসকদের কাজে ফেরার আহ্বান তৃণমূল সাংসদ রচনার ...

জেলা লোকশিল্পী সম্মেলন হল হুগলিতে



সোশ্যাল মিডিয়া



08 24