মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বাণিজ্য | MAGIC FUND: এই সাতটি মিউচুয়াল ফান্ডে মাসে মাসে সামান্য টাকা দিলেই তিনবছরে দেখবেন ম্যাজিক! লাখ-লাখ টাকা পাবেন ফেরত

Sumit | ১৩ আগস্ট ২০২৪ ১৫ : ৫৪Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ যারা করেন তাঁদের জন্য বেশ কয়েকটি খবর রয়েছে। সাতটি সেরা মিউচুয়াল ফান্ডের হদিশ দেওয়া হল যেখানে বিনিয়োগ করলে আগামী ৩ বছর ভাল রিটার্ন আসবে।


১. নিপন ইন্ডিয়া লার্জ ক্যাপ ফান্ডে যদি বিনিয়োগ করেন তবে ২৯ দশমিক ৬৬ শতাংশ হারে সুদ মিলবে আগামী ৩ বছরে। ফলে দ্রুত আপনার টাকা বাড়বে। বিনিয়োগ করতে পারেন মাত্র ১০০ টাকা। মাসে ২৫ হাজার টাকা বিনিয়োগ করলে হবে ১৩ লক্ষ ৭৬ হাজার ৮৩৩ টাকা।


২. জেএম লার্জ ক্যাপ ফান্ডে আপনি পাবেন ২৯ দশমিক ৩৬ শতাংশ রিটার্ন। এই রিটার্ন পাওয়া যাবে তিন বছরেই। এখানে আপনি মাসে ১০০ টাকা থেকে শুরু করে এক হাজার টাকা পর্যন্ত বিনিয়োগ করতে পারেন। মাসে ২৫ হাজার টাকা দিলে মিলবে ১৩ লক্ষ ৭১ হাজার ২৮৩ টাকা।


৩. বারোদা বিএনপি পরিবাস লার্জ ক্যাপ ফান্ডে ২৭ দশমিক ৮৬ শতাংশ হারে সুদ দেবে। এখানে মাসে ৫০০ টাকা করে দিলেই হবে। এখানে যারা মাসে ২৫ হাজার টাকা দেবেন তাঁরা তিন বছর পর ১৩ লক্ষ ৪৩ হাজার ৯৩৩ টাকা পাবেন।


৪. আইসিআইসিআই প্রুডেনশিয়াল ব্লুচিপ ফান্ডে তিন বছরে সুদ দেবে ২৬ দশমিক ৭৭ শতাংশ। করে। এখানে ১০০ টাকা থেকে বিনিয়োগ করতে পারেন। এখানে ২৫ হাজার টাকা বিনিয়োগ করলে ১৩ লক্ষ ২৪ হাজার ২১৭ টাকা পাবেন।


৫. ডিএসপি টপ ১০০ ইকুইটি ফান্ডে তিন বছরে ২৬ দশমিক ৫৬ শতাংশ হারে সুদ দেবে। এখানেও মাসে ১০০ টাকা করে বিনিয়োগ করা যাবে। ২৫ হাজার করে দিলে মিলবে ১৩ লক্ষ ২০ হাজার ৫৯৫ টাকা।


৬. ইনভেসকো ইন্ডিয়া লার্জক্যাপ ফান্ডে তিন বছরে ২৬ দশমিক ৪২ শতাংশ হারে সুদ দেবে। এখানে মাসে ১০০ টাকা থেকে শুরু করে এক হাজার টাকা করে দেওয়া যায়। মাসে ২৫ হাজার দিলে ১৩ লক্ষ ১৭ হাজার ৯৬০ টাকা মিলবে তিন বছরে।


৭. এইচডিএফসি টপ ১০০ ফান্ডে ২৬ দশমিক ৩৭ শতাংশ হারে সুদ দেবে তিন বছরে। এখানে মাসে ১০০ টাকা করে বিনিয়োগ করা যায়। যদি ২৫ হাজার করে বিনিয়োগ করতে পারেন তবে তিন বছরে পাবেন ১৩ লক্ষ ১৭ হাজার ২২৫ টাকা।




#large cap mutual funds#best SIP#Securities Exchange Board of India



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...


সোশ্যাল মিডিয়া



08 24