বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | Burdwan: কীভাবে এতবড় ঘটনা ঘটল? বুঝেই উঠতে পারছেন না ধৃত সিভিক ভলান্টিয়ারয়ের পরিচিতরা

Kaushik Roy | ১১ আগস্ট ২০২৪ ২১ : ১৭Kaushik Roy


আজকাল ওয়েবডেস্ক: মহিলা চিকিৎসককে হুমকি দেওয়ার ঘটনায় ধৃত সিভিক ভলান্টিয়ারকে রবিবার বর্ধমান আদালতে তোলা হয়েছে। তাঁকে সাসপেন্ড করা হয়েছে বলে জানা গিয়েছে। তবুও পুরো ঘটনা এখনও বুঝে উঠতে পারছেন না ওই কর্মীর পরিবার এবং গ্রামের অন্যান্য বাসিন্দারা। গ্রামের এক বাসিন্দা সৌমেন পন্ডিত জানান, 'মদ না খেয়ে থাকলে ওর মত ছেলেই হয় না। ব্যবহার খারাপ নয়। তবে মদ খেলেই ও অন্যরকম হয়ে যেত। বাড়ি বা পাড়ায় চেঁচামেচি করত মাঝেমধ্যে মদ খেয়ে। প্রথমে খবর শুনে বিশ্বাস না হলেও পরে টিভিতে দেখে জানতে পারি ও এইরকম করেছে'।





অভিযুক্তের বাবা কালাচাঁদ রায় জানান, 'আমি ঠিক জানি না কী হয়েছিল! এমনিতে ওর স্বভাব ভালই ছিল। তবে একটু অস্বাভাবিক হয়ে যেত মাঝেমধ্যে। নার্ভের সমস্যাও আছে।' তাঁর ধারণা, হাসপাতালে ইঞ্জেকশন সাপ্লাই নেই জানতে পেরেই ও সম্ভবত উত্তেজিত হয়ে পড়ে। তা থেকেই তর্কাতর্কি করে থাকবে। চিকিৎসককে হেয় কীভাবে করেছে তা তাঁর জানা নেই। উল্লেখ্য, শনিবার পূর্ব বর্ধমানের ভাতাড় স্টেট জেনারেল হাসপাতালে এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে কর্তব্যরত এক মহিলা চিকিৎসককে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে। শনিবার রাত ২ টো ১৫ নাগাদ ভাতার থানার সিভিক ভলেন্টিয়ার সুশান্ত রায় ভাতার স্টেট জেনারেল হাসপাতালে যান। জানা গিয়েছে, ওই সিভিক ভলেন্টিয়ার প্রচণ্ড মদ্যপ অবস্থায় চিকিৎসা করাতে যান।




মহিলা চিকিৎসকের অভিযোগ, তিনি সিভিক ভলান্টিয়ারকে চিকিৎসা করার সমস্ত রকম ব্যবস্থা করেন কিন্তু হঠাৎ করে ওই সিভিক কর্মী তাঁর সঙ্গে খারাপ ব্যবহার শুরু করে দেয় এবং প্রচণ্ড চিৎকার করতে থাকে। বলা হয়, আরজি করে কি হয়েছে জানেন তো? এরপর ওই মহিলা চিকিৎসক ভীত সন্ত্রস্ত হয়ে অন্যান্য সিভিক ভলান্টিয়ারকে ডাকেন এবং থানার ফোন নম্বর নেন। ঘটনার প্রতিবাদে শনিবার ভাতার স্টেট জেনারেল হাসপাতালের সমস্ত নার্স এবং চিকিৎসকেরা ভাতাড় থানায় ডেপুটেশন দেন।





তাদের দাবি, অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারকে শাস্তি দিতে হবে। শনিবারই অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার সুশান্ত রায়কে ভাতার থানার পুলিশ গ্রেপ্তার করে। জানা গিয়েছে, ধৃত সিভিক ভলেন্টিয়ার সুশান্ত রায়ের বর্ধমান ভাতার রোডের কামনাড়ায় ডিউটি ছিল। ডিউটি শেষে বাড়ি ফেরার পথে অসুস্থ বোধ করায় হাসপাতালে যান। তারপরেই এই ঘটনার সূত্রপাত।


#Burdwan News#West Bengal News#Rg Kar Medical College



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...



সোশ্যাল মিডিয়া



08 24