মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বাণিজ্য | Gold Price: আর অপেক্ষা নয়! জলের দরে মিলছে সোনা, কলকাতায় দাম কত?

Kaushik Roy | ০৫ আগস্ট ২০২৪ ১৪ : ৩৯Kaushik Roy


আজকাল ওয়েবডেস্ক: সপ্তাহের প্রথম দিনে ধস নেমেছে শেয়ার বাজারে। তাতেও সুখবর সাধারণ মানুষের জন্য। কারণ, কমেছে সোনার দাম। এখন সারাবছরই কোনও না কোনও অনুষ্ঠান লেগেই থাকে। আর মানুষ সোনা কিনতে যান। ফলে, সপ্তাহের প্রথম দিনেই সোনার দাম কমাটা সুখবরই বটে। কলকাতায় ২২ ক্যারাট সোনার এক গ্রামের দাম ৬৪৬৯ টাকা। ২৪ ক্যারাট সোনার দাম ৭০৫৭ টাকা। রবিবার যা দাম ছিল তার থেকে এক টাকা কমেছে সোনার দাম। মুম্বইতেও একই দামে বিক্রি হচ্ছে সোনা।





যদি আপনি চেন্নাইতে থাকেন তাহলে আপনার জন্য আরও বড় সুখবর। চেন্নাইতে ২২ ক্যারাট সোনার এক গ্রামের দাম ৬৪৪৯ টাকা। ২৪ ক্যারাট সোনার এক গ্রামের দাম ৭০৩৫ টাকা। দিল্লিতে ২২ গ্রাম সোনার এক ক্যারাটের দাম ৬৪৮৪ টাকা এবং ২৪ ক্যারাট সোনার দাম ৭০৭২ টাকা। গুরগাঁও, লখনউ এবং জয়পুরে এই দামেই সোনা কিনতে পারবেন সাধারণ মানুষ।







বেঙ্গালুরুতে ২২ ক্যারাটের এক গ্রাম সোনার দাম ৬৪৬৯ এবং ২৪ ক্যারাটের এক গ্রাম সোনার দাম ৭০৫৭ টাকা। হায়দরাবাদেও একই দামে মিলছে সোনা। আহমেদাবাদ এবং সুরাটে ২২ ক্যারাটের সোনার এক গ্রাম মিলছে ৬৪৭৪ টাকায়। ২৪ ক্যারাটের সোনা মিলছে ৭০৬২ টাকায়। কলকাতার দামেই সোনা কিনতে পারবেন থানে এবং পুণের বাসিন্দারা।


#Gold Price#India News#India



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...


সোশ্যাল মিডিয়া



08 24