মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

TheArcArt

বাণিজ্য | বিরাট অফার! ৮ আগস্ট মাত্র ১০ হাজারেই মিলবে

AM | | Editor: Arijit Mondal ০৩ আগস্ট ২০২৪ ২০ : ১৭Arijit Mondal


আজকাল ওয়েবডেস্কঃ আগামী ৮ আগষ্ট থাকছে এই বিরাট অফার, মাত্র ১০ হাজারেই পেয়ে যাবেন ৮.৭ ইঞ্জির Redmi Pad SE TAB. এই ট্যাবে লং ব্যাটারি লাইফ দুর্দান্ত হাইস্পিড প্রসেসর আর কী কী পাবেন এই ট্যাব এ? 


থাকছে 22.09cm অর্থাৎ প্রায় ৯ ইঞ্চি ডিস্প্লে। থাকছে 90hz রিফ্রেশ রেট, সঙ্গে 1340x800 রেজুলেশন ডিসপ্লে। 180hz টাচ স্ক্রিন। 10bit One বিলিয়ন কালার। গরিলা গ্লাস থাকায় প্রটেকশন এর দিকটিও যথেষ্ট গুরুত্ব দিয়েছে MI. পাশাপাশি পাচ্ছেন ডলবি এটমস সাউন্ড। অর্থাৎ ট্যাব এর টপ এবং বাটন ২ দিকেই থাকছে স্পিকার। থাকছে 6650mah এর ব্যাটারি। যা আপনাকে প্রায় ৭ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। পেয়ে যাচ্ছেন IP53 Dust and Splash Rasistant. অর্থাৎ জল বা ধুলো থেকেও প্রটেকশন থাকছে এই ট্যাব এ। সব থেকে গুরুত্বপূর্ণ যেটি সেটা প্রসেসর, মিডিয়াটেক এর Helio G85 প্রসেসর রিয়েছে যা হাই গ্রাফিক্স গেমিং সাপোর্ট করে। 


ট্যবটিতে রয়েছে AI ফেস আনলকিং এর সুবিধা, এছাড়াও প্যাটার্ন বা পাসওয়ার্ড লক করা যাবে। স্পেসিফিক APP ও লক করা যাবে এই সেট এ।


এই ট্যাব পাওয়া যাবে ৪/৬৪ জিবি বা ৪/১২৮ জিবি স্টোরেজ ও র‍্যাম দিয়ে। পাওয়া যাবে ২ টিবি পর্যন্ত এক্সটার্নাল হার্ড ডিস্ক সাপোর্ট। ব্যাক ক্যামেরায় থাকছে ৮ মেগা পিক্সেলের ক্যামেরা, ফ্রন্ট ক্যামেরা থাকছে ৫ মেগা পিক্সেল। এছাড়াও রয়েছে 10W চার্জিং সঙ্গে টাইপ সি পোর্ট। তবে এই ট্যাবটি 5G সাপোর্ট করছে না থাকছে 4G নেটওয়ার্ক কানেক্টিভিটি। থাকবে হাইপার ওয়েস এবং এন্ড্রয়েড ১৪। wify থাকছে 2.4GHz এবং 5GHz এর, অর্থাৎ 5G wify সাপোর্ট করবে এই ডিভাইস। ব্লুটুথ কানেক্টিভিটি থাকবে আপডেটেড 5.0 ভারসন এর।হেডফোন সকেট থাকছে 3.5mm.

আগস্ট মাসের ৮ তারিখ এম আই এর পক্ষে থেকে এই Redmi Pad SE TAB টি লঞ্চ করতে চলেছে।


#xiaomiredmipadse#redmipadse#padse#xiaomipadse#mipadse#lenovotabplus#padplus#trending



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...


সোশ্যাল মিডিয়া



08 24