রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বিনোদন | Ranvir Shorey: স্যুট উপহার দিয়েছেন শেহনাজ, জানামাত্র ভ্যাবাচ্যাকা খেয়ে অনিলকে কী বলে উঠলেন রণবীর?

Reporter: নিজস্ব সংবাদদাতা | লেখক: Rahul Majumder | Editor: শ্যামশ্রী সাহা ২১ জুলাই ২০২৪ ১৬ : ৪২Rahul Majumder


সংবাদ সংস্থা মুম্বই: রমরমিয়ে ওটিটিতে চলছে 'বিগ বস'-এর তৃতীয় সিজন। প্রথম দিন থেকেই দর্শকের নজর কেড়েছেন 'বিগ বস'-এর ঘরের অন্যতম প্রতিযোগী তথা জনপ্রিয় বলি-অভিনেতা রণবীর শোরে। সোজাসাপ্টা কথা, সাদামাঠা পোশাক, দেখনদারি হীন সহজ ব্যক্তিত্বে রণবীর রয়েছেন নিজের ছন্দে। বলিপাড়ায় একাধিক প্রথম সারির ছবির অভিনেতা হওয়া সত্বেও শো-তে রণবীরের পোশাকে কোনওদিন জৌলুসের আঁচ কিংবা দামি-র তকমা পায়নি।

তবে এবার সপ্তাহান্তে 'বিগ বস'-এর 'উইকেন্ড কা ওয়ার' অনুষ্ঠানে বাকি প্রতিযোগীদের সঙ্গে এক সারিতে ঝাঁ চকচকে অবতারে হাজির হলেন তিনি। রীতিমতো নামী ডিজাইনার স্যুট পরে। ঘন নীল স্যুটের সঙ্গে তাঁর পরনে ছিল সেই রঙের ট্রাউজার্স। এবং হালকা নীল রঙের শার্ট। এই স্যুট উপহার হিসাবে তাঁকে পাঠিয়েছেন 'বিগ বস'- এর প্রাক্তন প্রতিযোগী অধুনা বলি-অভিনেত্রী শেহনাজ গিল।‌ তবে সেকথা মোটেই জানতেন না রণবীর! 

 রণবীরের পোশাক দেখে রীতিমতো হাততালি দিয়ে ওঠেন বাকি প্রতিযোগীরা। সুখ্যাতি শোনা যায় শো-এর সঞ্চালক অনিল কাপুরের মুখেও। জবাবে অনিলকে ধন্যবাদ জানিয়ে বলি-অভিনেতা বলে ওঠেন, "স্যার, আমার এই পোশাকের জন্য গোটা ধন্যবাদটুকু প্রাপ্য শেহনাজের। এই পোশাক ওঁরই দেওয়া উপহার"। সামান্য থেমে আরও বলেন, "তবে দেখতেই পাচ্ছেন যে জুতো জোড়া পরে রয়েছি তা অতটা দামি নয়, কারণ এগুলো আমার নিজস্ব"।

শেহনাজের নাম শুনেই অনিল কাপুর জিজ্ঞেস করে ওঠেন, "শেহনাজ গিল?" খানিক অবাক হয়েই রণবীর শোরের উত্তর, " স্যার, তা তো জানি না। শুধু এটুকু জানি, শেহনাজ এই স্যুটটি পাঠিয়েছেন আমার জন্য। উনি কোনও ডিজাইনার হবেন"। তখন অনিল ফের রণবীরকে জিজ্ঞেস করেন শেহনাজ গিলের নাম তিনি শুনেছেন কি‌‌ না? 

জবাবে রণবীর 'হ্যাঁ' বলেন। সঙ্গে যোগ করেন," আমি জানি কে শেহনাজ গিল।‌কিন্তু এই পোশাকটি তো ডিজাইনার শেহনাজ নামে কেউ পাঠিয়েছে বলেই জানি"। 'বিগ বস'-এর ঘরের বাকি বাসিন্দাদের মধ্যে ওঠা হাসির রোল শুনে খানিক ভ্যাবাচ্যাকা খেয়ে যান বলি-অভিনেতা। হাসতে হাসতে তখন অনিল রণবীরকে জানান, শেহনাজ গিল-ই তাঁকে এই দামি স্যুটটি উপহার দিয়েছেন।

গোটা মুহুর্তের ভিডিওটি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। কেউ রণবীরের সহজ,সরল কথাবার্তা শুনে মজা পেয়েছেন তো কেউ আবার উপহার প্রেরকের নাম শুনে রণবীরের অবাক হওয়ার ভঙ্গিমা দেখে হেসে গড়িয়ে পড়েছেন।

প্রসঙ্গত, উল্লেখ্য, 'বিগ বস ১৩'র সময়ে যখন নামী পোশাক না থাকায় কুন্ঠাবোধ করতেন শেহনাজ তখন তাঁকে নিজের পোশাক এগিয়ে দিতেন ঘরের আরও এক সদস্য ভিজে বাণী। পাশে থেকে শেহনাজের মনোবলও বাড়াতেন বাণী। সেই শেহনাজ যখন আজ রণবীরকে ডিজাইনার পোশাক উপহার দিলেন, তা দেখে মন ভরেছে নেটপাড়ার। কোনও নেটিজেন শেহনাজকে উদ্দেশ্য করে লিখলেন "আজ সিদ্ধার্থ থাকলে খুব গর্বিত বোধ করত তোমার জন্য"। অন্য এক নেট ব্যবহারকারী লিখলেন, "দারুণ কাজ, শেহনাজ। এইভাবেই জীবন চক্র সম্পূর্ণ হয়। ভাল‌ থেকো"।

গুঞ্জন, অভিনেত্রী নাকি সঞ্চালক-অভিনেতা রাঘব জুয়ালের প্রেমে পড়েছেন!শেহনাজ়-রাঘবের সম্পর্কের শুরু সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রচারে। সেই সময় ছবির নায়ক সলমন খান রীতিমতো সমর্থন জানিয়েছিলেন শেহনাজকে। বেশ কয়েকবার ছবি শিকারিদের ক্যামেরাতেও ধরা পড়েছে এই চর্চিত জুটির রসায়ন।




বিশেষ খবর

নানান খবর

সংগ্রহ করুন... #aajkaalonline #pujovibes #durgapuja #DurgaPuja2024

নানান খবর

যৌন হেনস্থার অভিযোগে ডিরেক্টরস গিল্ড থেকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অরিন্দম শীল! ক্ষমা চেয়ে কী জানালেন পরিচালক?...

সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন! ভাঙতে‌ চলেছে টলিপাড়ার এই নায়ক-নায়িকার প্রেম?...

দীপিকাকে নিয়ে হাসপাতালে রণবীর, গণেশ চতুর্থীর দিনেই কি সুখবর?...

রাধা-কৃষ্ণের সাজে ‘যৌন উসকানি’র অভিযোগ! বিতর্কের মুখে কোন পদক্ষেপ তামান্নার?...

শীঘ্রই আসছে...

চোখে মুখে রহস্যের ছাপ, 'টেক্কা'য় এক নিমেষে খেলা ঘোরাতে তৈরি 'ইরা', প্রকাশ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়...

'পুলিশ' আবির না কি 'ব্যাঙ্ক ডাকাত' শিবপ্রসাদ, কে আসল 'বহুরূপী'? টিজারে চমকে উঠল নেটপাড়া...

‘আমার শরীরের উপরে...’ যৌন হেনস্থা শিল্পার! কোন পরিচালকের বিরুদ্ধে উঠল অভিযোগ?...

নারী সুরক্ষার প্রশ্নে পরিচালকদের চরিত্রহনন, ফেডারেশনকে তোপ দেগে কী বললেন কৌশিক? ...

‘অপরিচিত’-এ অভিনয় করে কী মানসিক সমস্যা দেখা দিয়েছিল বিক্রমের? নেপথ্যে ছিল কার হাত? ...

অরিজিৎ সিংয়ের ‘কন্ঠে’ ফের কোন রিমেক? শুনে “বমি পাচ্ছে” লিখলেন মৌসুমী ভৌমিক! ...

'জিনিয়াস' হলেও কোন দেশে মূল্যহীন অনুরাগ কাশ্যপ? বিস্ফোরক নওয়াজউদ্দিন সিদ্দিকী...

ব্রেকিং: ছোটপর্দার নতুন জুটি নীলাঙ্কুর-অভিকা? ...

রানির বাবা-মাকে তালাবন্ধ করে রেখেছিলেন যশ চোপড়া! দিয়েছিলেন হুমকিও, কিন্তু কেন? ...

শাহরুখের অভিনয় শিক্ষক ছিলেন এই কারখানার শ্রমিক, করতেন কাগজ বিক্রিও! চেনেন তাঁকে? ...

প্রকাশ্যে আলিয়ার 'জিগরা' লুক, করণের ছবিতে কোন অবতারে ধরা দিচ্ছেন পর্দার 'রানি'?...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



07 24