রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

Aajkaal

Tollywood: ‘দশম অবতার’-এর অভ্যর্থনায় শ্রীকান্ত মোহতা! ‘পোদ্দার’-এ আস্থা ‘প্রবীর রায়চৌধুরী’র

বিনোদন | Tollywood: ‘দশম অবতার’-এর অভ্যর্থনায় শ্রীকান্ত মোহতা! ‘পোদ্দার’-এ আস্থা ‘প্রবীর রায়চৌধুরী’র

AA | ১৭ অক্টোবর ২০২৩ ১৫ : ২০Rishi Sahu


নিজস্ব সংবাদদাতা: এবারের পুজো শুরু সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ দিয়ে। তৃতীয়ার সন্ধেয় রাস্তায় তিল ধারণের জায়গা নেই। চারিদিকে কালো মাথার ভিড়। সেই ভিড়ের খানিকটা দক্ষিণ কলকাতার এক প্রথম সারির মলে। সেখানকার আইনক্সে মুক্তি পেল এসভিএফ-এর পুজোর ছবি। কেবল ছবির তারকাদের দেখতে আইনক্সের বাইরে উৎসাহীদের জমায়েত। প্রযোজনা সংস্থার যে কোনও ছবিমুক্তিতে এটা খুব চেনা ছবি। এদিনের প্রিমিয়ারের সবচেয়ে চমকে দেওয়ার মতো ঘটনা, প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার শ্রীকান্ত মোহতার উপস্থিতি। উৎসব সন্ধেয় তিনি যেন কন্যাকর্তা! প্রেক্ষাগৃহের প্রধান গেটে দাঁড়িয়ে। সমস্ত অতিথিদের সবিনয়ে নিজে অভ্যর্থনা জানাচ্ছেন।
আজকাল ডট ইনকে শ্রীকান্ত জানিয়েছেন, ছবির অগ্রিম বুকিং দেখে প্রযোজনা সংস্থা খুশি। এসভিএফ প্রত্যেক পুজোয় ছবি উপহার দেয়। এবারের ছবি তারায় তারায় খচিত। ১২ বছর পরে ‘প্রবীর রায়চৌধুরী’ ফিরছে। সৃজিত তাঁকে ফেরাচ্ছেন। দর্শকেরা আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন। সব মিলিয়ে তাঁর মনেও ভাল লাগার আবেশ। এদিন শ্রীকান্তের সঙ্গে উপস্থিত ছিলেন সংস্থার যৌথ কর্ণধার মহেন্দ্র সোনি। ক্রমশ প্রিমিয়ারে এক এক করে নক্ষত্র সমাগম। চিরঞ্জিৎ চক্রবর্তী, রূপম ইসলাম, জুন মালিয়া, ছেলে ঋককে নিয়ে দেবযানী চট্টোপাধ্যায়, লগ্নজিতা চক্রবর্তী, সায়ন্তনীসায়ন্তনী গুহ ঠাকুরতা হঠাৎই দ্বিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে ক্যামেরা হাতে ছবিশিকারিদের দৌড়। ‘প্রবীর রায়চৌধুরী’র যোগ্য সহযোগী ‘বিজয় পোদ্দার’ ওরফে অনির্বাণ ভট্টাচার্য এসেছেন।
পুজোমুক্তির আনন্দে অনির্বাণ আরও ঝকঝকে। জানালেন, তিনিও সবার সঙ্গে বসে আজকেই ছবিটি দেখবেন। আশা, সবার পরিশ্রম বৃথা যাবে না। বলে তিনিই হাঁকডাক করে দর্শকদের প্রেক্ষাগৃহে বসিয়েছেন। চোখ ধাঁধিঁয়ে দিয়েছেন যিশু সেনগুপ্তও। এবারের পুজোয় তাঁর দুটো ছবিমুক্তি। একটি বাংলায় অন্যটি দক্ষিণী ভাষায়। যিশুর দাবি, অনেক বছর পরে পুজোয় তাঁর দুটো ছবিমুক্তি। খুব ভাল লাগছে। সৃজিত পর্দায় এবং বাস্তবে পরিচালক। তিনিই আনুষ্ঠানিক ঘোষণা করে ছবির প্রিমিয়ার শুরু করেন। জয়া আহসান যেন গরবিনী রাজহংসী। এদিনের থিম পোশাক কালো। নায়িকা সেজেছিলেন দুধসাদা সিক্যুয়েন শাড়িতে। ছবিতে তিনি মনোবিদ। জানিয়েছেন, ছবিমুক্তি নিয়ে দুশ্চিন্তায় কোনও দিনই তিনি ভোগেন না। যাবতীয় টেনশন শুটিংয়ের সময়। সৃজিত মুখোপাধ্যায়ের ‘কপ ইউনিভার্স’-এ তিনিও সামিল, ভাবলেই মন ভরে যাচ্ছে তাঁর।
উদযাপন ষোলকলায় পূর্ণ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এসে দাঁড়াতেই। প্রায় এক যুগ পরে বাংলায় ‘প্রবীর রায়চৌধুরী’ ফিরল। সঙ্গে নতুন সঙ্গী। ‘ইন্ডাস্ট্রি’ উপভোগ করছেন? আজকাল ডট ইন প্রশ্ন রাখতেই হাসিমাখা জবাব তাঁর, ‘‘শুধু এই দুটো নয়। ভাল লাগার আরও অনেক কারণ আছে। অনেক বছর পরে টিম ‘২২শে শ্রাবণ’ পর্দায়। এবারের ছবি ‘প্রবীর-পোদ্দা’র জুটিতে জমজমাট। সঙ্গে যিশু সেনগুপ্ত, জয়া আহসান। উপরিপাওনা এই প্রজন্মের দর্শকদের সান্নিধ্য। যাঁরা ‘২২শে শ্রাবণ’ বা ‘ভিঞ্চিদা’ কিংবা দুটোই দেখেননি তাঁরা এই ছবি থেকে কিছুটা হদিশ পাবেন। ছবিতে সংলাপের মারপিট আছে। অভিনেতাদের মধ্যে কিন্তু নেই। বিনোদনের সমস্ত উপকরণ মজুত। যা দেখে মন ভাল হয়ে যেতে বাধ্যে। তার উপরে খবর পেয়েছি, সকাল থেকেই অগ্রিম বুকিং হচ্ছে।’’
প্রসেনজিৎ আর ‘প্রবীর’-এর পুজো কি এবার এক? বুম্বাদা কথায়, ‘‘অঞ্জলি দেব। ভোগ খাব। ছবি দেখব। প্রেক্ষাগৃহে দর্শকদের সঙ্গে দেখা করতে যাব। প্রতি বছরের মতোই সবকিছু। খুব আলাদা নয়।’’ এবছর পুজোয় চারটে বড় বাজেটের বাংলা ছবিমুক্তি। ছেলে তৃষাণজিৎকে নিয়ে কোন কোন ছবি দেখবেন? প্রেক্ষাগৃহের দিকে এগোতে এগোতে নায়ক নয় বাবা’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জানালেন, চেষ্টা করবেন চারটে ছবি দেখার। ছেলে ‘দশম অবতার’ দেখার জন্য মুখিয়ে। একই সঙ্গে দেবের অনুরাগী। তালিকায় ‘বাঘাযতীন’ থাকছে।




বিশেষ খবর

নানান খবর

সংগ্রহ করুন... #aajkaalonline #pujovibes #durgapuja #DurgaPuja2024

নানান খবর

যৌন হেনস্থার অভিযোগে ডিরেক্টরস গিল্ড থেকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অরিন্দম শীল! ক্ষমা চেয়ে কী জানালেন পরিচালক?...

সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন! ভাঙতে‌ চলেছে টলিপাড়ার এই নায়ক-নায়িকার প্রেম?...

দীপিকাকে নিয়ে হাসপাতালে রণবীর, গণেশ চতুর্থীর দিনেই কি সুখবর?...

রাধা-কৃষ্ণের সাজে ‘যৌন উসকানি’র অভিযোগ! বিতর্কের মুখে কোন পদক্ষেপ তামান্নার?...

শীঘ্রই আসছে...

চোখে মুখে রহস্যের ছাপ, 'টেক্কা'য় এক নিমেষে খেলা ঘোরাতে তৈরি 'ইরা', প্রকাশ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়...

'পুলিশ' আবির না কি 'ব্যাঙ্ক ডাকাত' শিবপ্রসাদ, কে আসল 'বহুরূপী'? টিজারে চমকে উঠল নেটপাড়া...

‘আমার শরীরের উপরে...’ যৌন হেনস্থা শিল্পার! কোন পরিচালকের বিরুদ্ধে উঠল অভিযোগ?...

নারী সুরক্ষার প্রশ্নে পরিচালকদের চরিত্রহনন, ফেডারেশনকে তোপ দেগে কী বললেন কৌশিক? ...

‘অপরিচিত’-এ অভিনয় করে কী মানসিক সমস্যা দেখা দিয়েছিল বিক্রমের? নেপথ্যে ছিল কার হাত? ...

অরিজিৎ সিংয়ের ‘কন্ঠে’ ফের কোন রিমেক? শুনে “বমি পাচ্ছে” লিখলেন মৌসুমী ভৌমিক! ...

'জিনিয়াস' হলেও কোন দেশে মূল্যহীন অনুরাগ কাশ্যপ? বিস্ফোরক নওয়াজউদ্দিন সিদ্দিকী...

ব্রেকিং: ছোটপর্দার নতুন জুটি নীলাঙ্কুর-অভিকা? ...

রানির বাবা-মাকে তালাবন্ধ করে রেখেছিলেন যশ চোপড়া! দিয়েছিলেন হুমকিও, কিন্তু কেন? ...

শাহরুখের অভিনয় শিক্ষক ছিলেন এই কারখানার শ্রমিক, করতেন কাগজ বিক্রিও! চেনেন তাঁকে? ...

প্রকাশ্যে আলিয়ার 'জিগরা' লুক, করণের ছবিতে কোন অবতারে ধরা দিচ্ছেন পর্দার 'রানি'?...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



10 23