বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Adipurush: 'আদিপুরুষ' নাকি '১০০ শতাংশ ভুল', সাফাইয়ে আর কী বললেন মনোজ মুন্তাসির?

নিজস্ব সংবাদদাতা | ১০ নভেম্বর ২০২৩ ১২ : ৪৭


সংবাদসংস্থা, মুম্বই: কটাক্ষ, সমালোচনা এতদিন সব হজম করেছেন নীরবে। অবশেষে মুখ খুললেন "আদিপুরুষ" ছবির চিত্রনাট্যকার মনোজ মুন্তাসির। এটা নাকি "১০০ শতাংশ ভুল" - সম্প্রতি মুম্বই সংবাদসংস্থার কাছে দেওয়া এক সাক্ষাৎকারে এমনই সাফাই দিলেন তিনি। ভুল হয়তো আছে, কিন্তু তার কোনওটাই ইচ্ছাকৃত নয়।
তবে ভুল হয়েছে, তা স্বীকার করলেন "আদিপুরুষ" লেখক। মনোজের কথায়, লেখক হিসেবে তিনি কখনওই ভয় পাননি নিজের ভুল স্বীকার করে নিতে। ভুলের পক্ষে তিনি কোনও কথা বলতে চাননি। বরং জানিয়েছেন, "হ্যাঁ, আমার ভুল হয়েছে। তবে এই ভুলের পিছনে আমার কোনও উদ্দেশ্য ছিল না। ধর্মকে আঘাত করা বা ভগবান রামকে অপমান করা বা হনুমানজি সম্পর্কে এমন কিছু বলার আমার একেবারেই কোনও উদ্দেশ্য ছিল না।""
সনাতন ধর্মকে আঘাত করার কথা মনোজ কল্পনাও করতে পারেন না। বরং এই কাজের মধ্যে দিয়ে তিনি অনেক কিছু শিখেছেন। পরে কাজের সময় তিনি সতর্ক থাকবেন। কিন্তু হঠাৎ করে এতদিন পরে কেন তিনি এই প্রসঙ্গে কথা বলছেন? মনোজের কথায়, "" মানুষ তখন ক্ষিপ্ত ছিলেন। আমার ব্যাখ্যায় যদি মানুষ রাগান্বিত হয়, তাহলে সেটা সমস্যা বাড়িয়ে দিত। আমার মনে হয় এই ঠান্ডা সময়ে সবটা স্পষ্ট করার দরকার ছিল। আজ আমি ভুল বুঝতে পারছি।"



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া