শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | Remal: রেমালের জের, রাজনৈতিক কর্মসূচির পরিবর্তন মমতা ও অভিষেকের

Riya Patra | ২৭ মে ২০২৪ ১৫ : ৪২Riya Patra


আজকাল ওয়েবডেস্ক: বঙ্গে রেমাল অদল বদল করে দিল রাজনৈতিক নেতাদের কর্মসূচি। মুখ্যমন্ত্রী থেকে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি, সকলেই পরিবর্তন আনলেন শেষ পর্যায়ের ভোটের আগে তাঁদের প্রচারে। সোমবার তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি তাঁর সামাজিক মাধ্যমে জানিয়েছেন প্রতিকূল আবহাওয়ার কারণে তিনি তাঁর রাজনৈতিক কর্মসূচিতে পরিবর্তন আনছেন। জানিয়েছেন বড়বাজারে যে সভা আছে সেই সভা আয়োজিত হবে সন্ধ্যা ছ'টার সময়। এরপর সাতটায় তিনি বেলেঘাটা গান্ধী ভবন থেকে পদযাত্রা শুরু করবেন। 
এর পাশাপাশি এদিন ফলতা, ডায়মন্ড হারবারে অভিষেকের যে রোড শো ছিল তা দুর্যোগের জন্য তিনি স্থগিত রেখেছেন। এদিন অভিষেক আমতলায় দলীয় কার্যালয়ে বিকেল পাঁচটা থেকে উপস্থিত থেকে প্রাকৃতিক দুর্যোগের কারণে ক্ষতিগ্রস্থ লোকেদের ত্রাণ ও এই সংক্রান্ত অন্যান্য বিষয়গুলি নিয়ে ব্যস্ত থাকবেন। 
শেষ দফার এই নির্বাচনের আগে সোমবার প্রার্থীরা সকলেই তাঁদের এলাকায় ঘুরে ঘুরে খোঁজ নিয়েছেন এলাকার হাল হকিকতের। বাম, বিজেপি ও তৃণমূল সব দলের প্রার্থীরাই পাড়ায় পাড়ায় গিয়ে জমা জলের পরিস্থিতির খোঁজ নেওয়া এবং ভোটারদের আশ্বস্ত করেছেন প্রয়োজনীয় সহযোগিতার। দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায়কে দেখা গিয়েছে লাঠি দিয়ে খুঁচিয়ে জমা জল বের করার চেষ্টায়।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



05 24