মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | Pradip Majumder: মাছ ধরা নিয়ে পঞ্চায়েতমন্ত্রীর বাড়িতে হামলা, উস্কানি দিয়ে ঘটনা ঘটানো হয়েছে বলে অভিযোগ মন্ত্রীর

Kaushik Roy | ০৭ নভেম্বর ২০২৩ ১৩ : ৩৪Kaushik Roy


আজকাল ওয়েবডেস্ক: মাছ ধরাকে কেন্দ্র করে গোলমাল। যার জেরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটল রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী প্রদীপ মজুমদারের বর্ধমানের রায়নার বাড়িতে। মঙ্গলবার বিকেলে এলাকার কিছু মানুষ এই ঘটনা ঘটায় বলে অভিযোগ। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। যাদের সদর স্থানীয় মানুষের উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রায়নার কামারহাটি গ্রামে তাঁর পুকুরে একজন আদিবাসী যুবক মাছ ধরে। সেই সময় বাড়ির কেয়ারটেকার মহেন্দ্র হেমব্রম নামে ওই অভিযুক্ত যুবককে ধরে ফেলে। স্থানীয় বাসিন্দাদের একটি অংশের অভিযোগ, মহেন্দ্রকে আটকে রেখে তাঁকে মারধর করা হয়। এই খবর জানাজানি হতেই উত্তেজিত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। স্থানীয় মাধবডিহি থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও জনতার ক্ষোভ প্রশমিত হয়নি। এরপরেই মঙ্গলবার বিকেলে গ্রামের বাসিন্দাদের একটি অংশ লাঠিসোটা নিয়ে পঞ্চায়েত মন্ত্রীর বাড়িতে চড়াও হয় এবং ভাঙচুর চালায় বলে অভিযোগ।

গোটা ঘটনা নিয়ে পঞ্চায়েতমন্ত্রী বলেন, "যে বাড়িতে ঘটনাটি ঘটেছে সেটি আমার পৈতৃক বাড়ি এবং আমি সেখানে কখনও সখনও যাই। আমাদের গ্রামের অনেকেই আগে বাইরে কাজ করতেন। করোনার পর তাঁরা ফিরে এলে আমি তাঁদের বলি বাইরে না গিয়ে এলাকায় কিছু করতে। সেই হিসেবেই এই পুকুর এবং আরও দুটি পুকুর তাঁদেরকে দেওয়া এবং তাঁরা এখানেই আগ্রহের সঙ্গে মাছ চাষ করছিলেন। গোলমালের সূত্রপাত হয় পুকুর থেকে মাছ চুরি নিয়ে। জালসহ একজন ধরা পড়ে। তাকে হাতেনাতে ধরে যারা মাছ চাষ করেন তাঁদেরই কেউ জালের লাঠি দিয়ে মারে। যেটা দিয়ে কিছুটা উত্তেজনা হয় এবং সেটা পুলিশ গিয়ে মিটিয়েও দেয়। এরপর বাইরের কিছু লোক এঁদেরকে উস্কানি দিয়ে পরবর্তী ঘটনা ঘটিয়েছে। গ্রামের মানুষের সঙ্গে আমার সম্পর্ক যথেষ্টই ভাল।"




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...

ধূপগুড়িতে দেশী বাজনার প্রতিযোগিতা, তুলে ধরা হল রাজবংশী সম্প্রদায়ের সংস্কৃতি...

রবিবারেও ভাসছে বাংলা, সোমবার থেকে আবহাওয়ার উন্নতি দক্ষিণবঙ্গে...

মাকে বাঁচিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর ছেলের মৃত্যু ...

বিজেপির বড়সড় ভাঙন মথুরাপুরে! শতাধিক কর্মী যোগ দিলেন তৃণমূলে...

উর্বরতার উৎসবে সাতদিনের ব্রত, ডায়না-জলঢাকায় বিসর্জন করম পূজার...

ডাইনি সন্দেহে দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে খুন, হাড়হিম ঘটনা বীরভূমে...

শুরু হল আজকাল প্রোপার্টি ফেয়ার, প্রথম দিনেই অপ্রত্যাশিত সাড়া...

আজ থেকে হাওড়া-তারকেশ্বর এবং আরামবাগ শাখায় বন্ধ থাকছে ৮টি লোকাল ট্রেন ...

জনসাধারণকে উৎসবে, জুনিয়র চিকিৎসকদের কাজে ফেরার আহ্বান তৃণমূল সাংসদ রচনার ...

জেলা লোকশিল্পী সম্মেলন হল হুগলিতে



সোশ্যাল মিডিয়া



11 23