রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | ADHIR: বহরমপুরে ফের বিক্ষোভের মুখে অধীর

Sumit | ১৩ মে ২০২৪ ১৪ : ০২Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক : ফের একবার বহরমপুর শহরে বিক্ষোভের মুখে পড়লেন কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী। সোমবার ভোট চলাকালীন বহরমপুর শহরের বিভিন্ন বুথে ঘুরছিলেন অধীর চৌধুরী। দুপুর ১২ টার পর খাগড়া এলাকায় জিটিআই স্কুলের কাছে যখন তিনি পৌঁছান সেই সময় অধীর চৌধুরীর গাড়ির সামনে বিক্ষোভ দেখান বেশ কিছু সাধারণ মানুষ। প্রসঙ্গত, ভোট প্রচারের সময়ও বহরমপুর লোকসভা কেন্দ্রে একাধিক জায়গাতে বিক্ষোভের মুখে পড়েছিলেন অধীর চৌধুরী। নওদাতে ভোট প্রচার করার সময় তৃণমূল কর্মীরা তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখিয়েছিলেন।
বহরমপুর শহরে ভোট প্রচার চলাকালীনও একবার বিক্ষোভের মুখে পড়েছিলেন অধীর চৌধুরী। সেই সময় অধীর চৌধুরীর বিরুদ্ধে এক তৃণমূল কংগ্রেস কর্মীকে ধাক্কাধাক্কি করারও অভিযোগ উঠেছিল।
তবে সেই ঘটনার জেরে অধীর চৌধুরীর ব্যাপক সমালোচনা শুরু হওয়ার পর প্রকাশ্যে তিনি আর কখনও মেজাজ হারাননি।
সোমবার সকাল থেকে ভোট গ্রহণ প্রক্রিয়া শুরু হওয়ার পর অধীর চৌধুরী নিজের নিরাপত্তারক্ষী এবং পাইলট গাড়ি নিয়ে বহরমপুর শহরের বিভিন্ন বুথে ঘুরে ভোটদান প্রক্রিয়া দেখতে শুরু করেন। সেই সময় সংবাদমাধ্যমের একাধিক গাড়ি তাঁকে অনুসরণ করা শুরু করে। দুপুর ১২ টার পর খাগড়া এলাকাতে অধীর অধীর চৌধুরী পৌঁছালে তাঁর সঙ্গে থাকা প্রায় ৩০ টি গাড়ির কনভয় দেখে সাধারণ মানুষ উত্তেজিত হয়ে ওঠেন। তারা অভিযোগ করেন অধীর চৌধুরী অনেক বেশি সংখ্যক গাড়ির কনভয় নিয়ে ঘুরছেন তার ফলে শহরে যানজট তৈরি হচ্ছে এবং সাধারণ মানুষ নিজেদের বুথে ভোট দিতে যেতে পারছেন না। বহরমপুর পুরসভা এলাকার ১২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা পিন্টু ভকত নামে এক ব্যক্তি বলেন," আমার বৃদ্ধ মাকে নিয়ে ভোট দিতে এসেছিলাম। কিন্তু অধীর চৌধুরী এত গাড়ি নিয়ে এসেছেন যে আমার মা ভোটগ্রহণ কেন্দ্রের বেশ কিছুটা আগে দাঁড়িয়ে পড়েছেন ,কিছুতেই তিনি ভোট দিতে আসতে পারছেন না। " যদিও আজকের বিক্ষোভের ঘটনা নিয়ে কোনও প্রতিক্রিয়া দিতে রাজি হননি কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী।
তৃণমূল পরিচালিত বহরমপুর পুরসভার চেয়ারম্যান নাড়ুগোপাল মুখার্জি বলেন,"অধীর চৌধুরীকে ঘিরে তৃণমূল কর্মীরা কোনও বিক্ষোভ দেখায়নি। বহরমপুরের বেশিরভাগ রাস্তাঘাট খুব সংকীর্ণ। কিন্তু তিনি প্রচুর সংখ্যক গাড়ি নিয়ে বহরমপুর শহরে ঘুরে বেড়ানোর ফলে শহরে যানজট দেখা দিয়েছে। সেই কারণে সাধারণ মানুষ তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখিয়েছে বলে আমি জানতে পেরেছি।"
তিনি অভিযোগ করেন," অধীর চৌধুরীর নিরাপত্তারক্ষীরা আগ্নেয়াস্ত্র নিয়ে বিভিন্ন বুথে ঢুকে পড়ছেন। এর ফলে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়াচ্ছে। আমরা ইতিমধ্যে গোটা বিষয়টি নির্বাচন কমিশনের নজরে এনেছি।"





বিশেষ খবর

নানান খবর

সংগ্রহ করুন... #aajkaalonline #pujovibes #durgapuja #DurgaPuja2024

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



05 24