শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | MAMATA: বাবা রে! রাজভবনে ডাকলে আর যাব না: মমতা

Sumit | ১১ মে ২০২৪ ১৭ : ১০Sumit Chakraborty


মিল্টন সেন, হুগলি: রাজ্যপালের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগ নিয়ে বর্তমানে তোলপাড় রাজ্য রাজনীতি। চলছে জোর তরজা। রাজ্যপাল নিয়ে ফের বিস্ফোরক মমতা ব্যানার্জি। রাজ্যপাল ডাকলে আর রাজভবনে যাবেন না, বলেই দাবি তাঁর। সি ভি আনন্দ বোসের পদত্যাগেরও দাবি জানান তৃণমূল নেত্রীহুগলিতে এদিন তৃণমূল প্রার্থী রচনা ব্যানার্জির প্রচারে এসে মমতা বলেন, “বলছে দিদিগিরি চলবে না। রাজ্যপাল আপনার তো পদত্যাগ করা উচিত। মহিলাদের নির্যাতন করার আপনি কে? কাল নাকি প্রেসকে ডেকেছিল। এডিট করে ভিডিও দেখিয়েছে। কপিটা আমার কাছে আছে। পেয়েছি এক জায়গা থেকে। যেটা এডিট করেছেন, সেটাও আমার কাছে আছে। এখনও তো সব বেরয়নি। আরেকটা ভিডিও পেলাম। পেন ড্রাইভে। আরও কীর্তি কেলেঙ্কারি। কীর্তির পর কীর্তি। কেলেঙ্কারির পর কেলেঙ্কারি। বাবা রে! আমাকে এখন রাজভবনে ডাকলে আমি আর যাব না। রাজভবনে আমি আর যাচ্ছি না ভাই। রাস্তায় ডাকলে যাব। রাজ্যপালের কথা বলতে হলে আমাকে রাস্তায় ডাকবেন। রাস্তায় গিয়ে দেখা করে আসব। যা কীর্তি কেলেঙ্কারি শুনছি। আপনার পাশে বসাটাও পাপ।”
মমতা আরও বলেন, "আমি ডানলপের এই মাঠে নতুন নই, আগে অনেকবার এসেছি। ভদ্রেশ্বর জুটমিলের ঘটনা মনে আছে? আমার মনে আছে ভিখারি পাশোয়ানের কথা। খুন ও বলতে পারেন মিসিং ও বলতে পারেন। আমি তেলেনি পাড়ায় ভিখারি পশোয়ানের পরিবারের সঙ্গে ৭২ ঘণ্টা অনশনে বসেছিলাম। সেই ঘটনা ভুলে যাইনি। আমার সঙ্গে আন্দোলন করলে আমি সঙ্গে রাখার চেষ্ঠা করি। ওদের পরিবারের তিন জনকে চাকরি দিয়েছি। এখনও মাঝে মাঝেই দেখা হয়।"
বিজেপিকে কটাক্ষ করে তৃণমূল সুপ্রিমো বলেন," সন্দেশখালি নিয়ে নাটক করে বেরালো। তার মানে মোদি মিথ্যা বকছে। একটা মেয়ের কাছে টাকা বড় কথা নয়। তার আত্মসম্মান চলে গেলে আর আসে না। আমরা সব বুঝি। একটা মেয়ে জানে না, তাঁকে দিয়ে কি লিখিয়ে নেওয়া হয়েছে। যেটা আমরা দেখতে পাচ্ছি। বেচারা জানতই না।"।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



05 24