SNU

মঙ্গলবার ১৮ জুন ২০২৪

সম্পূর্ণ খবর

Amit Shah: 'পাহাড়ে শান্তি ফেরাতে পারে বিজেপি', দার্জিলিংয়ে সভা বাতিল করে ফোনে 'শাহী বার্তা' অমিতের

Pallabi Ghosh | ২১ এপ্রিল ২০২৪ ১৪ : ৩৮


আজকাল ওয়েববেস্ক: দ্বিতীয় দফার ভোটের প্রচারে বাংলায় দ্বিতীয়বার এসেও সভায় উপস্থিত থাকতে পারলেন না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রবিবাসরীয় দুপুরে দার্জিলিংয়ের সভা বাতিল করে, শিলিগুড়ি থেকেই ফিরে গেলেন তিনি। তবে যাওয়ার আগে বার্তা দিতে ভোলেননি শাহ।
খারাপ আবহাওয়ার কারণে দার্জিলিংয়ে পৌঁছতে না পেরে ফোন মারফত বার্তা পাঠালেন তিনি। মাইকের সামনে ফোন রেখে সেই বার্তা জনসাধারণের কাছে পৌঁছে দিলেন বিজেপি প্রার্থী রাজু বিস্তা। শাহের বক্তব্য, "দার্জিলিং পৌঁছতে না পারার জন্য আমি দুঃখিত। দেশের জন্য গোর্খাদের অবদান ভোলার নয়। গোর্খাদের ন্যায়ের লড়াইয়ে আমরা পাশে আছি। বিজেপিই পারে এই ন্যায়বিচার দিতে। পাহাড়ে শান্তি বজায় রাখতে আবারও রাজুকে ভোট দিয়ে দ্বিতীয় বারের জন্য সাংসদ নির্বাচিত করুন।"
রবিবারের সভায় শাহের বক্তব্য শুনতেই দূরদূরান্ত থেকে ছুটে এসেছিলেন জনতা। ১১টার সভায় আসার কথা ছিল তাঁর। তিন ঘণ্টা পেরিয়ে গেলেও সভায় তাঁর দেখা মেলেনি। ঘড়িতে চোখ সকলের। এদিকে মাঝ আকাশে বিপত্তি। খারাপ আবহাওয়ার কারণে নামতেই পারল না কপ্টার। ৪ ঘণ্টা অপেক্ষা করে শেষমেশ ফিরেই গেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।




বিশেষ খবর

নানান খবর

ADD

সোশ্যাল মিডিয়া



SNU