বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | ATTACK: রেজিনগরে তৃণমূল পঞ্চায়েত সদস্যের উপর হামলা, অভিযোগ কংগ্রেসের দিকে

Sumit | ১০ এপ্রিল ২০২৪ ১৭ : ২২Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক:  আসন্ন লোকসভা নির্বাচনের আগে এলাকা দখলকে কেন্দ্র করে কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেস সমর্থকদের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের রেজিনগর থানার আন্দুলবেরিয়া-১ গ্রাম পঞ্চায়েতের ধনচাপড়া গ্রাম। সংঘর্ষের ঘটনায় দু"পক্ষের কমপক্ষে চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে দু"জনকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান হয়েছে। অভিযোগ সংঘর্ষের সময় কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীদের তরফ থেকে বেশ কয়েকটি বোমা ছোঁড়া হয়।
তৃণমূল কংগ্রেসের বেলডাঙ্গা-২(পূর্ব) ব্লক সভাপতি মঞ্জুর শেখ বলেন," ওই গ্রামের কংগ্রেস নেতা মসু শেখের ছেলের সঙ্গে স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্য শামিম শেখের ভাইয়ের গন্ডগোল হয়। সেই সময় কংগ্রেসের দুষ্কৃতীরা আমাদের দলের স্থানীয় পঞ্চায়েতের দলনেতা শামিম শেখকে লোহার রড, লাঠি দিয়ে প্রচন্ড মারধর করে।"
মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের শয্যা থেকে আহত শামিম শেখ বলেন," আজ দুপুর নাগাদ কংগ্রেস আশ্রিত কিছু দুষ্কৃতী আমার ভাইকে প্রচন্ড মারধর করে। এরপর রেজিনগর থানার ওসি গোটা বিষয়টি নিয়ে আলোচনার জন্য আমাকে থানাতে ডেকে পাঠান। আমি যখন থানার দিকে যাচ্ছিলাম সেই সময় কংগ্রেসের দুষ্কৃতীরা আমাকে প্রচন্ড মারধর করে। তাঁরা আমাকে বাঁশ , লোহার রড দিয়ে মারধর করার পাশাপাশি আমাকে মেরে ফেলার জন্য কয়েকটি বোমাও ছুঁড়েছিল। যদিও দৌড়ে এলাকা থেকে পালিয়ে আমি প্রাণে বেঁচে যাই।"
যদিও হাসপাতাল শয্যা থেকে ইয়ার হোসেন নামে অপর এক আহত ব্যক্তি বলেন," আমি বহরমপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী ইউসুফ পাঠানের হয়ে রেজিনগরের বিভিন্ন এলাকায় দেওয়াল লিখন করছিলাম। কিন্তু পঞ্চায়েত সদস্য শামিম শেখ আমাকে ইউসুফের হয়ে দেওয়াল লিখন করতে বারণ করেছেন। আমি তাঁর কথা না শোনাতে শামিমের লোকজন আজ আমার বাড়িতে ১০-১৫ টি বোমা ছুঁড়েছে। বোমাবাজির ঘটনাতে আমি ছাড়া আরও দু তিনজন আহত হয়েছেন।" যদিও ইয়ার হোসেন এলাকার সক্রিয় কংগ্রেস সদস্য বলে দাবি করেছেন ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি। মঞ্জুর শেখ বলেন,"ওই গ্রামে আমার লোকেরা দেওয়াল লিখন করছে। ইয়ার হোসেন সম্পূর্ণ মিথ্যে কথা বলছেন।"  
জেলা কংগ্রেসের মুখপাত্র জয়ন্ত দাস বলেন," এই ঘটনার সঙ্গে কংগ্রেসের কোনও সম্পর্ক নেই। এটি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল।"
রেজিনগরের তৃণমূল বিধায়ক রবিউল আলম চৌধুরী বলেন,"আন্দুলবেরিয়াতে কংগ্রেস আশ্রিত দুষ্কতীদের হামলার ঘটনায় আমাদের দলের এক পঞ্চায়েত সদস্য আহত হয়েছে বলে শুনেছি। গোটা ঘটনাটি আমি খোঁজ নিয়ে দেখছি।"
রেজিনগর থানার এক শীর্ষ আধিকারিক বলেন," গ্রামে দু"পক্ষের সংঘর্ষের ঘটনায় দু"জন আহত হয়েছেন। ঘটনায় যুক্ত ব্যক্তিদের সন্ধানে এলাকাতে তল্লাশি চলছে।"




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

গলদঘর্ম দশা থেকে মিলবে কি স্বস্তি? দক্ষিণবঙ্গের ৫ জেলায় আবহাওয়ার বড় আপডেট ...

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...



সোশ্যাল মিডিয়া



04 24