বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | Diamond Harbour: ডায়মন্ড হারবারে প্রার্থী দেবে আইএসএফ, তালিকার অপেক্ষায় বামেরা

Riya Patra | ০৪ এপ্রিল ২০২৪ ১৭ : ০৮Riya Patra



রিয়া পাত্র 
একটা সময় জোর জল্পনা ছিল, অভিষেকের বিপরীতে লড়বেন আইএসএফ-এর নওসাদ সিদ্দিকি। গত বিধানসভা ভোটে জোটের একমাত্র বিধায়ক এবার সংসদে যাবেন কিনা তা নিয়ে চর্চার মাঝেই জানা গিয়েছিল নওসাদকে প্রার্থী করতে চায় না তাঁর দল। তার পিছনে বেশ কিছু যুক্তি ছিল। মাঝে নজর ছিল বাম- কংগ্রেসের সঙ্গে আইএসএফ-এর
আসন সমঝোতা নিয়েও। এসবের মাঝেই বৃহস্পতিবার জানা গেল, বাম- কংগ্রেসের সঙ্গে সমঝোতায় নয়, ডায়মন্ড হারবারে আলাদাভাবে প্রার্থী দেবে আইএসএফ। নওসাদ জানিয়েছেন, তৃণমূলের বিরুদ্ধে প্রার্থী দিচ্ছেন তাঁরা। আসন সমঝোতা নিয়ে কংগ্রেস এবং বামেদের সঙ্গে রফা হয়নি, এদিন এবিষয়ে ক্ষোভ স্পষ্ট হয়েছে তাঁর কথায়। বৃহস্পতিতেই দ্বিতীয় দফার প্রার্থী নাম ঘোষণা করছে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট। 
স্বাভাবিক ভাবেই ডায়মন্ডহারবারে আইএসএফ প্রার্থী দিলে, বামেরা কি প্রার্থী দেবে পৃথক ভাবে? উঠছে সেই প্রশ্নও। বাম নেতা সুজন চক্রবর্তীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে সাফ জানিয়েছেন, এখন তাঁরা অপেক্ষা করছেন আইএসএফ- এর প্রার্থী তালিকার। তার পরেই সিদ্ধান্ত নেবেন তাঁরা। উল্লেখ্য, নওসাদ এদিন সাফ জানিয়েছেন, শুধু ডায়মন্ড হারবার নয়, আইএসএফ দ্বিতীয় দফায় আরও বেশ কয়েকটি কেন্দ্রের প্রার্থী নাম ঘোষণা করবে।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



04 24