বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: জন্মদিনে বড় ঘোষণা! ৮ ফ্র্যাঞ্জাইজি ঝুলিতে পুরলেন অজয়, জানেন কি কি?

সংবাদ সংস্থা, মুম্বই | ০২ এপ্রিল ২০২৪ ২০ : ২৪


কখনও কারও সঙ্গে প্রতিযোগিতায় নেই। তবু তাঁর ছবি ব্যবসা দেয়। তিনি কখনও কারও সমালোচনা করেন না। কিন্তু তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। অজয় দেবগন, সবাই যখন ইঁদুরদৌড়ে ব্যস্ত তখন তিনি নিজের মতো করে পেশাদুনিয়া গুছিয়ে নিচ্ছেন। মঙ্গলবার জন্মদিনে প্রকাশ্যে অজয়ের কাজের তালিকা। খবর, তাঁর ঝুলিতে নাকি ৮টি ফ্র্যাঞ্চাইজি!

জন্মদিনের আগে বড় সাফল্য এসেছে ‘শয়তান’-এর হাত ধরে। এই ছবির সিক্যুয়েলের কথা তারপরেই ঘোষণা হয়েছে। ইদে মুক্তি পাবে ‘ময়দান’। পাশাপাশি, অজয় তাঁর বহুল প্রতীক্ষিত দু’টি ফ্র্যাঞ্চাইজির শুটিং করছেন। রোহিত শেট্টির কপ ইউনিভার্স ‘সিংহম এগেইন’ এবং রাজকুমার গুপ্তার ‘রেইড ২’। জুন মাসে লন্ডনে হবে দুটো আলাদা ফ্র্যাঞ্চাইজির শুট, ‘দে দে পেয়ার দে ২’ এবং ‘সন অফ সর্দার ২’। একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, অজয় মে মাসের শেষের দিকে ‘সিংহম এগেইন’ এবং ‘রেইড ২’-এর শুটিং শেষ করবেন। এই দু’টি ছবিই চলতি বছরের দ্বিতীয়ার্ধে মুক্তি পাওয়ার কথা। 

লন্ডনে অজয়ের ‘দে দে পেয়ার দে ২’-এর ১৫ দিনের শিডিউল। পরিচালনায় অনুশুল শর্মা। তারপরেই শুট শুরু ২০১২ সালের হিট কমেডি, ‘সন অফ সরদার’-এর। যদিও এখনও ‘সন অফ সর্দার ২’-এর পরিচালকের নাম গোপন রাখা হয়েছে। এছাড়া, ‘ধমাল ৪’, ‘গোলমাল ৫’ এবং ‘দৃশ্যম ৩’-এর জন্যও তিনি ব্যস্ত হয়ে পড়বেন। 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া