শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | YOUSUF: বহরমপুরের ভালবাসা সারা জীবনের সম্পদ: ইউসুফ পাঠান

Sumit | ২৪ মার্চ ২০২৪ ১৯ : ২৩Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: বহরমপুরের মানুষের ভালবাসা পেয়ে আমি আপ্লুত। এই ভালোবাসা সারা জীবন নিজের হৃদয়ে রাখব। রবিবার বহরমপুর বৈরগাছি এলাকাতে তৃণমূল কংগ্রেসের একটি কর্মী সম্মেলনে অংশ নিতে গিয়ে এমনই বললেন দলের বহরমপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী ইউসুফ পাঠান।
প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর গত ২১ মার্চ থেকে লাগাতার বহরমপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন অঞ্চল ঘুরে নির্বাচনী প্রচার এবং কর্মীসভা করছেন ইউসুফ পাঠান। বহরমপুর বিধানসভা কেন্দ্রের নেতা-কর্মীদের নিয়ে কর্মীসভায় অংশগ্রহণ করেন ইউসুফ। সেখানে উপস্থিত ছিলেন বহরমপুর পুরসভার চেয়ারম্যান নাড়ুগোপাল মুখার্জি, মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি রুবিয়া সুলতানা সহ দলের একাধিক শীর্ষ পদাধিকারী।
কর্মীসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে ইউসুফ বলেন,"আমার হৃদয় অনেক বড়। বহরমপুরে এসে সাধারণ মানুষের যে ভালবাসা আমি পেয়েছি তাতে আমি আপ্লুত। সারা জীবন এই ভালবাসা নিজের হৃদয় রাখব।"
অন্যদিকে ইউসুফ পাঠানের সাথে সেল্ফি নেওয়ার চেষ্টা করার জন্য এক যুবককে থাপ্পড় মারার অভিযোগ উঠল আইএনটিটিউসির রাজ্য কোর কমিটির সদস্য তথা তৃণমূলের বহরমপুর-মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভাপতি অপূর্ব সরকারের দাদা পার্থপ্রতীম সরকারের বিরুদ্ধে। এই ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই বিভিন্ন সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে( যার সত্যতা আজকাল ডট ইন যাচাই করেনি)।
গোটা ঘটনাটি নিয়ে পার্থপ্রতীম বাবুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন," আমি নিজে কান্দি ক্রিকেটে একাডেমির সভাপতি। শনিবার ইউসুফ পাঠান যখন কান্দিতে দলীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে এসেছিলেন সেখানে আমার ক্রিকেট অ্যাকাডেমির কয়েকজন ছাত্র অটোগ্রাফ নিতে যায়। সেই সময় একজন ছাত্র ভুল করে ইউসুফ পাঠানের পায়ের উপর পা দিয়ে ফেলে। ঘটনাটি দেখতে পেয়ে "পিতৃসুলভ আচরণ" করে তাঁকে আমি সরিয়ে দিয়েছিলাম।"




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



03 24