রবিবার ১৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: কেমন আছেন ‘মহাগুরু’? কবে ছুটি পাচ্ছেন?

নিজস্ব সংবাদদাতা | ১২ ফেব্রুয়ারী ২০২৪ ১৩ : ১৩


নতুন করে শারীরিক অবস্থার কোনও অবনতি হয়নি মিঠুন চক্রবর্তীর। আজকাল ডট ইন যোগাযোগ করেছিল ‘মহাগুরু’র আপ্তসহায়কের সঙ্গে। তিনি জানিয়েছেন, চিকিৎসকদের বক্তব্য, ভাল আছেন প্রবীণ তারকা অভিনেতা। রাতে ঘুমোচ্ছেন। হালকা, সহজপাচ্য খাবার খাচ্ছেন। শরীরে নতুন করে কোনও সমস্যা দেখা দেয়নি। সোমবারেও তিনি মেডিকেল টিমের পর্যবেক্ষণে থাকবেন। নতুন করে কিছু না ঘটলে সম্ভবত বিকেলে তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে।

পরিচালক পথিকৃৎ বসু এবিষয়ে আজকাল ডট ইনকে জানিয়েছেন, ‘‘শুটে ফেরার জন্য মিঠুনদা ব্যাকুল। কিন্তু এক্ষুণি শুট করবেন না। কিছুদিন বিশ্রাম নেবেন। তারপর আবার কাজে ফিরবেন।’’ প্রসঙ্গত, পথিকৃতের "শাস্ত্রী" ছবির শুট উপলক্ষেই শহরে মিঠুন। শনিবার শুটে বেরোনোর আগে অসুস্থ হয়ে পড়েন। শরীরের ডানপাশ অবশ হয়ে যেতেই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সঙ্গে সঙ্গে আইসিউই বিভাগে রাখা হয় তাঁকে। বসানো হয় মেডিকেল বোর্ড। যাবতীয় পরীক্ষার পর বিকেলে ঘোষণা করা হয়, তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত। সময়মতো সঠিক চিকিৎসায় তিনি সামলে উঠেছেন। ওই দিন রাতেই তাঁকে কেবিনে স্থানান্তরিত করেন চিকিৎসক দল।

কবে থেকে আবার শুট শুরু করবেন মিঠুন? প্রশ্ন রাখা হয়েছিল ছবির প্রযোজক এবং অভিনেতা সোহম চক্রবর্তীর কাছে। তাঁর হয়ে তাঁর আপ্তসহায়ক জানিয়েছেন, ছবির প্রথম পর্বের শুট শেষ। পরের পর্বের শুরু হবে চলতি মাসের শেষে বা আগামী মাসের শুরুতে। ফলে, পর্দার ‘শাস্ত্রী’মশাই এমনিতেই বিশ্রামের সুযোগ পাচ্ছেন। এবং এতে ছবির কাজেও কোনও সমস্যা হচ্ছে না। বাবার অসুস্থতার খবর পেয়ে শনিবার রাতেই কলকাতায় তারকার বড় ছেলে মিমো চক্রবর্তী। হাসপাতাল থেকে ছাড়া পেলে তিনি কি বাবাকে বাড়িতে নিয়ে যাবেন? এই প্রশ্নের উত্তর অবশ্য দিতে পারেননি দুই পক্ষের আপ্তসহায়কেরা। 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া