রবিবার ১৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

EXCLUSIVE: ‘কাবুলিওয়ালা’ হিট, পদ্ম সম্মানলাভ, দাদার নজর লেগেছে:দেবশ্রী।। ভাল আছেন মিঠুনদা: মমতাশঙ্কর

Reporter: শ্যামশ্রী সাহা | লেখক: উপালি মুখোপাধ্যায় ১০ ফেব্রুয়ারী ২০২৪ ১৬ : ০৯


কবীর সুমনের পরে মিঠুন চক্রবর্তীকে নিয়ে তুমুল গুঞ্জন। কোথাও শোনা যাচ্ছে, হঠাৎ বুকে ব্যথা থেকে তিনি অসুস্থ। কোথাও বলা হচ্ছে, তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ। পথিকৃৎ বসুর আগামী ছবি ‘শাস্ত্রী’র শুট উপলক্ষেই শহরে মহাগুরু। কেমন আছেন তিনি? জানতে পরিচালক, প্রযোজক-অভিনেতা সোহম চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করেছিল আজকাল ডট ইন। তাঁরা জানিয়েছেন, তারকার শারীরিক অবস্থা স্থিতিশীল। ইতিমধ্যেই তাঁকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন দেবশ্রী রায়। এই ছবিতে অনেক বছর পরে তাঁরা ফের জুটি। আজকাল ডট ইন কথা বলেছিল তাঁর সঙ্গেও। তাঁর কথায়, ‘‘ভাল আছেন দাদা। একদম স্বাভাবিক। সবার সঙ্গে কথা বলছেন। শুরুতে আইসিইউ-তে রাখা হয়েছিল। বিকেলে তাঁকে কেবিনে স্থানান্তরিত করা হবে।’’

কী হয়েছে সদ্য ‘পদ্ম’ সম্মানে সম্মানিত অভিনেতার? দেবশ্রীর কথায়, ‘‘এদিন সকালে মিঠুনদার শুট ছিল। হোটেল থেকে বেরোনোর আগেই শরীরে অস্বস্তি বোধ করছিলেন। তখনই হাসপাতালে নিয়ে যান সবাই। চিকিৎসকেরা জানিয়েছেন, পরীক্ষায় ধরা পড়েছে ছোট্ট সেরিব্রাল স্ট্রোক হয়েছিল। সঙ্গে সঙ্গে চিকিৎসা শুরু হয়ে যাওয়ায় পরিস্থিতি আয়ত্তে। দাদার বিপদ কেটে গিয়েছে। রীতিমতো জ্ঞানে রয়েছেন।’’ একটু থেমে যোগ, ‘‘কাবুলিওয়ালা সুপারহিট। তারপরেই পদ্মভূষণ সম্মান। মনে হচ্ছে, দাদার নজর লেগেছে।’’ তবে পছন্দের নায়িকা দেখতে আসতেই নাকি খুশিতে ডগমগ! সঙ্গে সঙ্গে তাঁকে ডেকে বলেছেন, ‘‘আমায় দেখতে এসেছিস? আয় আমার কাছে এসে বোস।’’ দেবশ্রী অবশ্য বসেননি। বদলে তাঁর প্রিয় নায়কের মাথায় ঈশ্বরের নাম জপ করেছেন। তাঁর বিশ্বাস, দ্রুত সুস্থ হয়ে শুটে ফিরবেন ‘মহাগুরু’। আজকাল ডট ইনকে এও জানিয়েছেন, কেবিনে দেওয়া হচ্ছে প্রবীণ তারকাকে। বিকেলে তাই আরও একবার দেখতে আসবেন। তখন বসে কথা বলে যাবেন।

মিঠুন চক্রবর্তীর আরও এক প্রিয় নায়িকা মমতাশঙ্কর। জুটির প্রথম ছবি ‘মৃগয়া’। তার ৪৬ বছর পরে ফের জুটিতে অতনু রায়চৌধুরীর ‘প্রজাপতি’ ছবিতে। মিঠুন চক্রবর্তীর অসুস্থতার খবরে তাঁর প্রতিক্রিয়া কী? হায়দরাবাদ থেকে আজকাল ডট ইনকে মমতাশঙ্কর জানিয়েছেন, তিনি শহরের বাইরে। তবে খবর তাঁর কাছেও এসে পৌঁছেছে। কিছুক্ষণ আগেই জেনেছেন, ভাল আছেন তাঁর প্রথম ছবির নায়ক। 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া