বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | ADHIR: ফলপ্রকাশের পর রাজ্যে নতুন শক্তি হিসেবে বাম-কংগ্রেস জোটের উদয় হবে : অধীর

Sumit | ০৩ জুন ২০২৪ ১৫ : ৪৫Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক : মঙ্গলবার লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশ হওয়ার পর বাম-কংগ্রেস জোট পশ্চিমবঙ্গের নতুন শক্তি হিসেবে উদয় হবে। নির্বাচনী ফলপ্রকাশের আগে সোমবার বহরমপুরের সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে এমনই দাবি করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুর লোকসভা কেন্দ্রে কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী।
অধীর চৌধুরী বলেন," মুর্শিদাবাদের জেলার তিনটি লোকসভা আসন থেকেই বাম-কংগ্রেস জোটের প্রার্থীরা জয়ী হবে।"
রাজ্যের আরও কয়েকটি আসনে কংগ্রেসের ভাল ফলের বিষয়ে আশাবাদী অধীর চৌধুরী বলেন,"এর পাশাপাশি আমরা মালদা, রায়গঞ্জ ,পুরুলিয়া এবং বীরভূমেও ভাল ফলের আশা করছি।"
তিনি আরও বলেন," বামেরা দমদম, দক্ষিণ কলকাতা সহ রাজ্যের আরও কয়েকটি আসনে নিজেদের মত করে সার্ভে করেছে এবং আমাদের কাছে তথ্য রয়েছে সেই আসনগুলোতেও বামেদের ফলাফল যথেষ্টই ভাল হবে। "  
বিভিন্ন সংবাদ মাধ্যমের 'এক্সিট পোল' সমীক্ষাকে উড়িয়ে দিয়ে অধীর চৌধুরী দাবি করেন, রাজ্যে বাম এবং কংগ্রেসের ভোট শতাংশ আগের থেকে বৃদ্ধি পাবে।
অধীর আরও দাবি করেন, এবারের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের ফলাফল আশানুরূপ হবে না। তিনি বলেন, "তাই ওরা হতাশাগ্রস্থ, দিশাহীন হয়ে পড়েছে।" অধীরবাবু আশঙ্কা প্রকাশ করেন -লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর বাংলার মানুষের উপর আরও দুর্যোগ নেমে আসবে এবং খুন-খারাপি আরও বাড়বে। "




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



06 24