বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | Dilip Ghosh: মমতাকে নিয়ে অশোভন মন্তব্য, দিলীপকে শো-কজ নোটিশ কমিশনের

Riya Patra | ২৭ মার্চ ২০২৪ ১৬ : ৪৮Riya Patra



আজকাল ওয়েবডেস্ক: ফের বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। আর তাঁর মন্তব্যের জেরেই এবার ভোটের মুখে কমিশন শো-কজ লেটার পাঠাল। বেঁধে দেওয়া হল সময়। ২৯ মার্চ বিকেল ৫টার মধ্যে দিলীপ ঘোষকে জানাতে হবে, কেন তাঁর বিরুদ্ধে আদর্শ আচরণ বিধি লঙ্ঘনের জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে না।
২৭ মার্চ নির্বাচন কমিশন নোটিশে স্পষ্ট করে ১০টি পয়েন্টের কথা উল্লেখ করা হয়েছে। সব শেষে কমিশন জানিয়েছে, যদি সময়ের মধ্যে নিজের বক্তব্য কমিশনের কাছে দিলীপ ঘোষ পেশ না করেন, তাহলে জাতীয় নির্বাচন কমিশন ধরে নেবে, এই বিষয়ে তাঁর কিছু বলার নেই, এবং পরবর্তীতে কমিশন এই ঘটনায় যথাযথ সিদ্ধান্ত কিম্বা ব্যবস্থা গ্রহণ করবে।  
মমতা ব্যানার্জিকে নিয়ে তাঁর কুরুচিকর মন্তব্য নিয়ে নিন্দার ঝড় রাজ্য রাজনীতিতে। বর্ধমান-দুর্গাপুরে প্রচারে গিয়ে তৃণমূল কংগ্রেস সুপ্রিমোকে নিয়ে কুরুচিকর মন্তব্যের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। মঙ্গলবার রাতেই তাঁর এই মন্তব্যের জন্য দলের তরফে শোকজ চিঠি পাঠানো হয়েছে। দিলীপের বিরুদ্ধে তাঁর এই মন্তব্যের জেরে কমিশনে গিয়েছিল তৃণমূল কংগ্রেস। তার পরেই শোকজ চিঠি এল কমিশনের পক্ষ থেকে। তবে এসবের মাঝেই বুধবার সকালে দিলীপ ঘোষ দুঃখপ্রকাশ করে জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর ব্যক্তিগত ঝগড়া নেই।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



03 24