মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Music: নতুন বছরে নতুন জীবন, প্রস্মিতার সঙ্গে আবার ঘর বাঁধতে চলেছেন অনুপম

নিজস্ব সংবাদদাতা | ২৬ ফেব্রুয়ারী ২০২৪ ১৪ : ০২


অনুপম রায়ের অনুরাগীদের জন্য সুখবর। ২ মার্চ জাতীয় পুরস্কারজয়ী গীতিকার-সুরকার-শিল্পী নতুন করে ঘর বাঁধতে চলেছেন। ওইদিন তিনি ঘরোয়া অনুষ্ঠানে সাতপাকে আইনি বিয়ে সারবেন দীর্ঘদিনের বান্ধবী প্রস্মিতা পালের সঙ্গে। আজকাল ডট ইন যোগাযোগ করলে গায়ক খবরের সত্যতায় সিলমোহর দেন। বলেন, ‘‘দীর্ঘদিনের বন্ধুত্ব আমাদের। গত বছর থেকে ভালবাসায় বাঁধা পড়ি। তারপরেই এই সিদ্ধান্ত। এর বেশি কিছু বলতে চাই না।’’ 
  
টলিউডজুড়ে যেন বিয়ের মরশুম...! মধুমাস বিয়ের সানাইয়ে মধুময় হয়ে উঠছে। এক বছর আগে ঘরোয়াভাবে আইনি বিয়ে হয়েছিল সত্যজিৎ রায়ের নাতি সৌরদীপ রায়ের। ১ মার্চ টলিক্লাবে রিসেপশন। ৬ মার্চ প্রথম সারির ব্যাঙ্কোয়েট হোটেলে আনুষ্ঠানিক বিয়ে সারবেন কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজ। তাঁদের আইনি বিয়ে হয়েছে প্রেমদিবসে, ১৪ ফেব্রুয়ারি। এই দুই বিয়ের মাঝেই অনুপম-প্রস্মিতা। গায়ক এও জানিয়েছেন, নিজেদের বাড়িতে বিয়ে হবে না। বিয়ের আসর কোথায় বসবে সেই খবর জানাতে নারাজ তিনি।

অনুপম-পিয়া চক্রবর্তীর বিচ্ছেদের খবর ছড়ানোর পরেই গায়কের সঙ্গে নাম জড়িয়েছিল প্রস্মিতার। তাঁরও এর আগে বিয়ে হয়েছে। অনুপম-প্রস্মিতার সামাজিক মাধ্যমে ঝাঁকিদর্শন সেরে সেই ধারণা আরও দৃঢ় হয়েছিল। কিন্তু কখনও যাঁদের নিয়ে চর্চা তাঁরা মুখ খোলেননি। বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার সময় অনুপমের গলা যথেষ্ট আত্মবিশ্বাসী শুনিয়েছে। কোথাও কোনও দ্বিধা তাঁর জীবনে বা মনে যে নেই— সেই ভাব স্পষ্ট। আজকাল ডট ইন দুই শিল্পীর নতুন জীবনের জন্য আন্তরিক শুভেচ্ছা জানায়।    



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া