মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: মিঠুনকে অভিনন্দন অমিতাভের, কেন! সুশান্ত মাদক মামলা থেকে অব্যাহতি, কাদের?

সংবাদ সংস্থা, মুম্বই | ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১৩ : ৩৪


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

মিঠুনকে অমিতাভর শুভেচ্ছা!
মিঠুন চক্রবর্তী প্রযোজনা সংস্থা খুলছেন। তার জন্য আন্তরিক শুভেচ্ছা জানালেন অমিতাভ বচ্চন। শাহেনশাও একসময় এই পথে হেঁটেছিলেন। তাঁর প্রযোজনা সংস্থার নাম অমিতাভ বচ্চন কর্পোরেশন লিমিটেড । যদিও তা পরে বন্ধ হয়ে যায়। তিনি টুইট (বর্তমান এক্স) করে শুভেচ্ছা জাানিয়েছেন মহাগুরুকে। তাঁর ছোট ছেলে নমোশি সম্ভবত প্রযোজনা সংস্থার দেখভাল করবেন।

মামলা থেকে অব্যাহতি
প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রতিবেশি সাহিল শাহ অভিনেতার মৃত্যুর সঙ্গে জড়িত মাদক মামলা থেকে অব্যাহতি পেলেন। ২০২০ সালে মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের। তারপরেই শাহকে মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ।

শাহরুখের ১৭টা ফোন!
১৭টা ফোন বনাম একটি ফোন! পাল্লা দেওয়া সম্ভব? স্বাভাবিক ভাবেই শাহরুখ খানের তাই নাগাল পাননি বিবেক বাসওয়ানি। এক সাক্ষাৎকারে জানিয়েছেন, একটা ফোনে কী করে ১৭টা ফোনের নম্বর ধরা সম্ভব? তাই জন্মদিনের পার্টি বা ‘জওয়ান’ ছবির সাফল্যের পরে শাহরুখকে ফোন করেছিলেন তিনি। যখারীতি নিরুত্তর কিং খান।

গর্বিত প্রিয়াঙ্কা
তথ্যচিত্র ‘কিল দ্য টাইগার’ অ্যাকাডেমি অ্যাওয়ার্ড মনোনীত। এই ছবির প্রযোজক প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর গর্বের সীমা নেই। সে কথা তিনি সমাজমাধ্যমে জানিয়েছেন। লিখেছেন, এক মেয়ের লড়াইয়ের গল্প এই ছবি। যুক্ত থাকতে পেরে নিজেকে সম্মানিত মনে করছেন তিনি। এই ছবি আলাদা করে দেখানো হবে প্রেক্ষাগৃহে। সেই আশা তাঁর।

তারায় তারায় খচিত
অম্বানি পরিবারের বিয়ে। সাতপাকে বাঁধা পড়ছেন বিজনেস টাইকুন অনন্ত অম্বানি, রাধিকা মার্চেন্ট। সেই বিয়ে তারার জৌলুসে ঝলমল করবে, সেটাই স্বাভাবিক। খবর, রিহানা, অরিজিৎ সিং, স্টেবিন বেন, দিলজিৎ দোসাঞ্জ এবং আরও অনেক শিল্পী জামনগরে অনুষ্ঠিত প্রাক-বিয়ের জমকালো অনুষ্ঠানে অংশ নেবেন।
 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া