বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Mumbai: সন্দেহের বশে লিভ ইন সঙ্গীকে খুন যুবকের, রাস্তার ধারে সুটকেস থেকে উদ্ধার দেহ

Pallabi Ghosh | ২১ নভেম্বর ২০২৩ ১৭ : ০৬


আজকাল ওয়েবডেস্ক: দিল্লির শ্রদ্ধা কাণ্ডের ছায়া ফের মুম্বইয়ে। সন্দেহের বশে লিভ ইন সঙ্গীকে খুন করল ২২ বছরের এক যুবক। সুটকেসে দেহ ভরে, মেট্রো স্টেশনের পাশে ফেলে রেখে পলাতক ছিল সে। ২৫ বছরের তরুণীর দেহ উদ্ধারের ৩৬ ঘণ্টার মধ্যে ঘাতক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার মুম্বই পুলিশ সূত্রে খবর, অসকার মনোজ বারলা ও প্রতিমা পাওয়াল কিসতাপ্পা দুজনেই ওড়িশার বাসিন্দা। কর্মসূত্রে মুম্বইয়ে থাকতেন। লকডাউনের সময় এক বাসে করে বাড়ি ফেরার পথে তাঁদের প্রেমের সম্পর্ক শুরু হয়। লকডাউনের পর মুম্বইয়ে ফিরে তাঁরা এক ফ্ল্যাটে থাকতে শুরু করেন।

শনিবার রাতে অসকার ও প্রতিমার মধ্যে তুমুল ঝামেলা হয়। প্রতিমা অন্য সম্পর্কে জড়িত, এই সন্দেহেই অশান্তি করেন অসকার। রাগের মাথায় সেই রাতেই প্রতিমাকে খুন করে সে। দেহ সুটকেসে ভরে কুরলার চেম্বুর-সান্তাক্রুজ রোডের ধারে ফেলে রেখে পালিয়ে যায়। রবিবার সকালে ওই সুটকেস থেকে তরুণীর মৃতদেহ উদ্ধার করা হয়।
ঘটনার তদন্ত শুরু করার ৩৬ ঘণ্টা পর সোমবার থানে রেল স্টেশন থেকে ঘাতক যুবককে গ্রেপ্তার করে তদন্তকারী দল। সেইদিন ওড়িশায় পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল সে। গ্রেপ্তারির পর খুনের ঘটনাটি স্বীকার করেছে যুবক।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া