বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

সহজে ফ্ল্যাট,  জমির প্লট বা ব্যবসা প্রতিষ্ঠান খুঁজে পাওয়ার সুযোগ করে দিতে শুরু হচ্ছে আজকাল প্রপার্টি ফেয়ার।

রাজ্য | ফ্ল্যাট বা বাড়ি কিনতে আগ্রহী? স্বপ্নপূরণ করতে চলে আসুন এই মেলায়

Moumita Basak | ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৮ : ৩০Moumita Basak


আজকাল ওয়েবডেস্ক: নিজের বাড়িতে বসবাসের স্বপ্ন প্রতিটি মানুষেরই থাকে। ভাড়াটিয়া হিসেবে অন্যের বাড়িতে থাকা, সেই বাড়ির মালিককে প্রতি মাসে হাজার হাজার টাকা গোনা উপরন্তু বেশিরভাগ ক্ষেত্রে সেই বাড়িতেই সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত থাকা। এই ধরনের সমস্যা থেকে মুক্তি দিতে পারে একমাত্র নিজের বাড়ি বা ফ্ল্যাট। কিন্তু সাধ্যের মধ্যে বাসা তৈরি করতে প্রয়োজন অর্থ ও সঠিক পরিকল্পনার। তবেই হতে পারে বাড়ি বা ফ্ল্যাটের মালিক হওয়ার স্বপ্নপূরণ। এবার বাড়ি বা ফ্ল্যাট কিনতে আগ্রহীদের স্বপ্নপূরণ করতে অভিনব উদ্যোগ।

 

সহজে ফ্ল্যাট,  জমির প্লট বা ব্যবসা প্রতিষ্ঠান খুঁজে পাওয়ার সুযোগ করে দিতে শুরু হচ্ছে আজকাল প্রপার্টি ফেয়ার। মেলা চলবে ১৪ ও ১৫ সেপ্টেম্বর দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত। প্রপার্টি ফেয়ার সকলের জন্য উন্মুক্ত থাকবে। শিলিগুড়ি শহর  কিংবা সংলগ্ন এলাকায় বাড়ি তৈরির জন্য প্রয়োজনীয় জমি বা ফ্ল্যাট কিনতে আগ্রহীদের সুবিধা দিতেই এই মেলার আয়োজন। বাড়ি বা ফ্ল্যাট সংক্রান্ত তথ্য সংগ্রহের পাশাপাশি মেলায় এসে বিখ্যাত বাস্তুবিদ অমিত গুপ্তা, পরিবেশবিদ, রেরার, ইঞ্জিনিয়ার আবাসন বিশ্লেষকদের সঙ্গেও কথা বলতে পারবেন সাধারণ মানুষ। বিশিষ্টদের থেকে পরামর্শ নিতে পারবেন বাড়িঘর, বাস্তু, ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়েও।

 

শহরের সেবক রোডের মাড়োয়ারি প্যালেসে আয়োজিত এই মেলায় শুধু শিলিগুড়িরই নয়,  রাজ্য তথা দেশের বড় বিল্ডার্সের স্টলও থাকবে। অংশ নেবে ৪০টি প্রকল্প ও ২০টি বিল্ডার্স সংস্থা। মেলায় সহযোগিতার হাত বাড়িয়েছে  ‘ক্রেডাই নর্থবেঙ্গল’ এবং ‘এরিয়াস’। ব্যাঙ্কিং সহযোগিতায় রয়েছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। অংশগ্রহনকারী আবাসন নিমার্ণ সংস্থা হল ‘অম্বুজা নেওটিয়া’,  ‘লক্ষ্মী গ্রুপ’, ‘এনএস ডেভলপার’, ‘দ্বারিকা গ্রুপ অফ কোম্পানিজ’, ‘মনোকামনা’, ‘শ্রীবালাজি’,  ‘এম্বি বিল্ডার্স’, ‘সমৃদ্ধি’,  ‘রাজমুদ্রা’। এছাড়াও অংশ নিয়েছেন ‘বিউমন্ড’, ‘স্কাইডেল’, ‘উত্তরা’, ‘বন্য আবাস’, ‘উত্তারায়ণ’, ‘বেগরাজ’ প্রভৃতি। মেলায় সামিল ‘দি এলিমেন্টস’, ‘দর্পণ’, ‘হোম স্কোয়ার’, ‘পান্থ নিবাস’, ‘মনোকামনা-৭’, ‘রাজমুদ্রা হোমস’, ‘গ্রিন হেরিটেজ’, ‘গ্রিন রিটরিট’, ‘শ্যামকুঞ্জ’ প্রভৃতি।

 


এই মেলার আয়োজক আজকালের ডেপুটি জেনারেল ম্যানেজার (নর্থ বেঙ্গল) নির্মাল্য আচার্য জানান,  অনেকেই জানেন না কোথায় কোন প্রকল্প চলছে? কোথায় গেলে?  কোন রিয়েল এস্টেট কোম্পানির কাছে গেলে মিলবে সঠিক ও কাঙ্ক্ষিত স্বপ্নের সেই প্লটের ঠিকানা? এমন সন্ধান দিতে বিরাট এই প্রপার্টি ফেয়ারের আয়োজন। সেইসমস্ত ক্রেতারা প্রয়োজনীয় তথ্য পাবেন এই মেলা থেকে। 

 


মেলা নিয়ে ইৎসাহী ক্রেডাইয়ের প্রেসিডেন্ট তথা দ্বারিকা গ্রুপ অফ কোম্পানির কর্নধার দীপক আগরওয়াল। তিনি বলেন,  আমাদের কাছে এই মেলা বিরাট সুযোগ। আমাদের তরফে ক্রেতাদের বিশেষ অফার রয়েছে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার রিজিওয়নাল ম্যানেজার অরিজিৎ ঘোষ রায় জানিয়েছেন, মেলার মাধ্যমে একই ছাতার তলায় এসে ঋণ সহ সমস্ত সুবিধা সমন্ধে আগ্রহী গ্রাহকদের তথ্য দিতে পারব।

 

মেলার অন্যতম সহযোগী এরিয়াসে’র প্রেসিডেন্ট ঋষি মিত্রুকা জানান,  এমন মেলা শিলিগুড়িতে কমই হয়। যারা স্বপ্নের বাড়ি কিংবা প্রতিষ্ঠান করতে চান, তাদের বিরাট সুযোগ দিচ্ছে আজকাল। আদর্শ ঠিকানার খোঁজ দিতে আমরাই হাজির মেলায়। এই মেলায় পাওয়া যাবে বিশেষ অফারও। মেলায় ৬ জন পাবেন ৬ লক্ষ টাকার গিফট ভাউচার। মিলবে প্লট বুকিংয়ে আকর্ষনীয় ছাড়। স্বাভাবিকভাবেই মেলা ঘিরে উন্মাদনা জনসাধারণের মধ্যেও। 


#aajkaalpropertyfair#findyourdreamhome#siligurievents



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...

ধূপগুড়িতে দেশী বাজনার প্রতিযোগিতা, তুলে ধরা হল রাজবংশী সম্প্রদায়ের সংস্কৃতি...

রবিবারেও ভাসছে বাংলা, সোমবার থেকে আবহাওয়ার উন্নতি দক্ষিণবঙ্গে...

মাকে বাঁচিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর ছেলের মৃত্যু ...

বিজেপির বড়সড় ভাঙন মথুরাপুরে! শতাধিক কর্মী যোগ দিলেন তৃণমূলে...

উর্বরতার উৎসবে সাতদিনের ব্রত, ডায়না-জলঢাকায় বিসর্জন করম পূজার...



সোশ্যাল মিডিয়া



09 24