শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: পুলিশ থেকে বাঁচতে মন্দিরে উরফি! ২ বছর পরে আবার প্রেমে সুস্মিতা-রোহমান?

Reporter: সংবাদ সংস্থা, মুম্বই | লেখক: সংবাদ সংস্থা, মুম্বই ০৮ নভেম্বর ২০২৩ ০৯ : ৪৩


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান! বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন ‘নজরে বিনোদন’-এ। জেনে নিন, সারা দিনের গরমাগরম খবর কী?---

মন্দিরে উরফি
প্রশাসন নিয়ে রসিকতায় মেতেছিলেন। হাতেগরম তার ফল পেয়েছেন উরফি জাভেদ। প্রশাসন তাঁর রসিকতা ভাল চোখে দেখেনি। যার জেরে তাঁর বিরুদ্ধে এফআইআর জারি হয়েছে। গুঞ্জন, সেই কারণেই নাকি তড়িঘড়ি স্বর্ণমন্দিরে ছুটেছেন তিনি। সঙ্গে বোন ডলিও রয়েছেন। অমৃতসর থেকে সেই ছবি তিনি ভাগ করে নিয়েছেন।

প্রেমে প্রত্যাবর্তন
২ বছর প্রেম থেকে দূরে। কিন্তু ভাল বন্ধু হয়ে ছিলেন। সেই বন্ধুত্বের হাত ধরেই কি প্রেম ফিরল? তেমনই ইঙ্গিত দিলেন সুস্মিতা সেন। তিনি ব্যস্ত ‘আর্যা ৩’-এর প্রচার নিয়ে। পাশাপাশি, দীপাবলির পার্টিতেও উপস্থিত থাকছেন। মঙ্গলবার তেমনই এক পার্টিতে তিনি আর রোহমান শল এক ফ্রেমে। রসায়ন দেখে জোর গুঞ্জন, আবারও তাঁরা কপোত-কপোতী।

এলভিশের শিরে সংক্রান্তি
সমানে জেরা চলছে এলভিশ যাদবের। যে কারণে তিনি নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন। খবর, মঙ্গলবার গভীর রাতে তাঁকে জেরা করে নয়ডা প্রশাসন। নয়ডায় একটি রেভ পার্টিতে সাপের বিষ সরবরাহের অভিযোগে। ডেপুটি কমিশনার অফ পুলিশ (ডিসিপি) নয়ডা, হরিশ চন্দর বুধবার বলেছেন, "ইউটিউবার এবং ‘বিগ বস’ বিজয়ী এলভিশ সাপের বিষের মামলায় গভীর রাতে নয়ডা পুলিশের সামনে হাজির হয়েছিলেন। পুলিশ তাকে আবারও জেরার জন্য ডাকতে পারে।"

সুশান্তকে মন পড়ছে?
‘বিগ বস ১৭’য় এসে বারেবারে স্মৃতিতাড়িত হয়ে পড়ছেন অঙ্কিতা লোখান্ডে। বারবার সুশান্ত সিং রাজপুতকে মনে পড়ছে তাঁর। প্রাক্তনের কথা বলতে বলতে তাঁর চোখ ভিজেছে। তারপরেও দাবি, সুশান্তকে মনে করতে তাঁর ভালই লাগে। ভাল লাগে প্রয়াত অভিনেতার পরিশ্রনের কথা মনে করতে।

ভারতীয় টিভিতে পাক ধারাবাহিক
বম্বে হাইকোর্ট পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজ করার অনুমতি দিয়েছে। সেই রায়কে মান্যতা দিতে চলেছে জিন্দেগি টিভি। খবর, চ্যানেলটি জনপ্রিয় পাকিস্তানি ধারাবাহিক ‘কাবলি পুলাও’ দেখাতে চলেছে। যা ভারতীয় ছবিতে এই প্রথম। ধারাবাহিকের নায়ক-নায়িকা মোহা. এহতেশামুদ্দিন এবং সাবিনা ফারুক। শীর্ষসঙ্গীত গেয়েছেন উস্তাদ রাহাত ফতেহ আলি খান। 

বিধুর পরে হিরানি?
বিধুবিনোদ চোপড়ার ‘১২ ফেল’ দুর্দান্ত সফল। নায়ক বিক্রান্ত মেসি এই ছবিতে নিজেকে প্রমাণ করেছেন। এবার তাঁকে আগামী ছবিতে ভাবতে চলেছেন রাজকুমার হিরানি। বিধুকে গোল দিতেই নাকি এই ভাবনা। বিক্রান্তের সঙ্গে দেখা যেতে পারে রণবীর কাপুরকেও। তবে আপাতত রাজু হিরানি ‘ডানকি’র শেষমুহূর্তের প্রচারে ব্যস্ত। 




 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া