শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | MEETING: আহা কী আনন্দ আকাশে-বাতাসে: কুণাল ঘোষ

Sumit | ০৪ মে ২০২৪ ১৩ : ৫৫Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: কুণাল-ব্রাত্য-ডেরেকের বৈঠকে মিলল বরফ গলার ইঙ্গিত। প্রায় একঘন্টা ধরে ডেরেকের বেকবাগানের অফিসে বৈঠক করেন কুণাল ঘোষ, ব্রাত্য বসু এবং ডেরেক ও ব্রায়েন। বৈঠক শেষে বেরিয়ে এসে স্বস্তির হাসি ধরা পড়ল কুণাল ঘোষ এবং ব্রাত্য বসুর মুখে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে প্রথমেই গানের কলি গেলে শোনালেন কুণাল ঘোষ। তিনি শোনালেন, আহা কী আনন্দ আকাশে বাতাসে। এরপর কুণাল বলেন, পদ গৌণ, মূল কথা আস্থা, ভালবাসা। তৃণমূলে ছিলাম আছি, থাকবো, আমার নেত্রী মমতা ব্যানার্জি। বন্ধু ব্রাত্যের সঙ্গে এসেছিলাম। কিছু কথা হয়েছে তা নিয়ে কিছু বলব না। আমি তৃণমূল পরিবারের গর্বিত সদস্য।
এদিনে বৈঠক নিয়ে ব্রাত্য বসুকে প্রশ্ন করা হলে তিনি বলেন, তাঁকে এই বৈঠকে থাকার নির্দেশ দেওয়া হয়েছিল। তাই তিনি উপস্থিত ছিলেন। এর বাইরে তিনি কিছুই বলবেন না।
প্রসঙ্গত, কুণাল ঘোষকে দলের মুখপাত্রের পদ থেকে আগেই অব্যাহতি দেওয়া হয়েছিল। এরপর তাপস রায় নিয়ে বক্তব্যের জেরে তাঁকে রাজ্য সম্পাদকের পদ থেকেও সরিয়ে দেওয়া হয়। কুণালের রাজ্য সম্পাদকের পদ থেকে অপসারণের চিঠিতে সই করেছিলেন ডেরেক ও"ব্রায়েন। এরপরই কুণাল একের পর এক অস্বস্তিকর মন্তব্য করতে শুরু করেন। নিজেকে তৃণমূলের কর্মী, সৈনিক হিসাবে দাবি করার পাশাপাশি কুণাল বলেছিলেন, দল থেকে বহিষ্কার করা হলে তিনি শুধু সমর্থক হয়েই থাকবেন। এরপরই কুণালের সঙ্গে ডেরেকের বৈঠক প্রায় নিশ্চিত হয়ে যায়। সেই মতো শনিবার কুণালকে নিয়ে ব্রাত্য বসু বেকবাগানের একটি ঠিকানায় ডেরেকের সঙ্গে বৈঠকে বসেন। বৈঠক শেষে কুণাল ঘোষের মুখের চওড়া হাসি কী ইঙ্গিত দিল এবার সেটাই দেখার।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



05 24