বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Murshidaabad: দাদুর বাড়ি বেড়াতে এসে জলে ডুবে মৃত্যু ২ নাবালিকার#দক্ষিণবঙ্গ

Pallabi Ghosh | ২৭ ফেব্রুয়ারী ২০২৪ ১৯ : ২৬


আজকাল ওয়েবডেস্ক: মঙ্গলবার বিকেলে নবগ্রামের ইটাসরান গ্রামে জলে ডুবে মৃত্যু হল দুই নাবালিকার। মৃত দুই নাবালিকার নাম আলিশা খাতুন (১২) এবং মোনালিসা খাতুন (১১)। স্থানীয় সূত্রে জানা গেছে, মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার শেরপুর থেকে নবগ্রাম ব্লকের ইটাসরান গ্রামে দাদুর বাড়িতে বেড়াতে এসেছিল ওই দুই শিশু কন্যা।
বেলা এগারোটা থেকেই পরিবারের লোকজন ওই দুই নাবালিকাকে খুঁজে পাচ্ছিলেন না। দুপুর নাগাদ এক ব্যক্তি পুকুরে স্নান করতে নেমে ওই দুই নাবালিকার দেহ ভাসতে দেখেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নবগ্রাম থানার পুলিশ। তারা দুটি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।
মৃত দুই শিশুর দাদু বলেন, "সকালবেলা আমি যখন গরুকে খড় খাওয়াচ্ছিলাম, তখন দুই নাতনি আমার সাথেই ছিল। তারপর আমার ছোট নাতনি কলা নিয়ে আসে এবং আমাকে দেয় ও তারাও খায়। এরপর আমরা বাড়িতেই ছিলাম। কিন্তু হঠাৎ করে কখন ওরা দুজন বেরিয়ে গেছে আমরা জানতেও পারিনি।" তিনি আরও জানান, "বেলা ১১ টা থেকে আমরা ওদেরকে খোঁজাখুঁজি করেছি। তারপর বিকেলবেলা বাড়ি থেকে কিছুটা দূরে একটা পুকুর পাড়ে ওদের জামাকাপড় পড়ে থাকতে দেখি। এরপর জল থেকে উদ্ধার হয় ওদের মৃতদেহ।"
স্থানীয় এক ব্যক্তি জানিয়েছেন, "আমাদের অনুমান দুজন নাবালিকা খেলতে খেলতে পুকুর পাড়ে গিয়েছিল। তারপর জামা কাপড় খুলে পুকুরে স্নান করতে নামে এবং দুজনে একসঙ্গে জলে তলিয়ে যায়।"
একই পরিবারের দুই কন্যার এই আকস্মিক মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন গোটা পরিবারের লোকজন। গ্রাম জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া