মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bachchan Family: কার থেকে বেশি বুদ্ধিমান ঐশ্বর্য-অভিষেক কন্যা আরাধ্যা? বচ্চন পরিবারকে নিয়ে জল্পনা!

নিজস্ব সংবাদদাতা | ২৬ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ : ২২


সংবাদসংস্থা, মুম্বই: অন্যান্য স্টারকিডদের তুলনায় প্রথম থেকেই একটু আড়ালে ঐশ্বর্য-অভিষেক কন্যা আরাধ্যা বচ্চন। এবার তাঁকে নিয়ে মুখ খুললেন পরিবারেরই এক সদস্য। সম্প্রতি মুম্বই সংবাদসংস্থার কাছে দেওয়া নভ্যা নাভেলি নন্দার এক সাক্ষাৎকার নতুন করে জল্পনা শুরু করেছে বচ্চন পরিবারে। ১২ বছরের আরাধ্যাকে নিয়ে কী বলেছেন নভ্যা? 
"হোয়াট দ্য হেল নভ্যা"- অনুষ্ঠানের সৌজন্যে বচ্চন পরিবারের অনেক কথাই এখন আর গোপনে থাকছে না। সেই অনুষ্ঠান নিয়ে একটি সাক্ষাৎকারে নভ্যা তাঁর মামা অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্যা সম্পর্কে বলেন, "" বয়সের তুলনায় সে অনেকটাই অভিজ্ঞ।"" তিনি কী বড়দিদি হিসাবে তাঁকে  কোনও পরামর্শ দিতে চান? সেই প্রসঙ্গেই নভ্যা জানান, ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের মেয়ে মাত্র ১২ বছর বয়সেই তাঁর (নভ্যা) চেয়ে অনেক বেশি বুদ্ধিমান। এই বয়সে নাকি নভ্যা এতটা বুদ্ধিমান ছিলেন না।
"হোয়াট দ্য হেল নভ্যা" সঞ্চালক এই বিষয়ে আরও বলেন, "আরাধ্যা খুব বুদ্ধিমান এবং সে তার বয়সের তুলনায় অনেক বেশি সচেতন। শুধু তাই নয়, পুরো প্রজন্মই এখন অনেক বেশি সচেতন, সমাজ এবং তাদের চারপাশের জিনিস সম্পর্কে। তাই আমি আরাধ্যাকে কী পরামর্শ দেব তা আমি জানি না। "" সেই সাক্ষাৎকারে নভ্যা তাঁর বচ্চন পরিবারে বেড়ে ওঠা, কেরিয়ার  চয়েস নিয়েও কথা বলেন। জানান, ছোট থেকেই অনেক সুযোগ সুবিধা পেয়েছেন তিনি। তাঁর কথায়, ""সকলেরই একটি পদবি আছে। এবং প্রত্যেকেরই দায়িত্ব আছে তাদের উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাওয়ার, তারা যে ক্ষেত্রেই থাকুন না কেন। আমিও আমার সাধ্যমতো চেষ্টা করছি। আমি যে পরিবার থেকে এসেছি সেই পরিবার থেকে না এলে আমি যেখানে আছি তা সম্ভব হতো না হয়তো। খুব অল্প বয়সে আমি যে সুযোগ পেয়েছি তা আমার বয়সী বেশিরভাগ তরুণী পায় না।"



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া