মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

WRAP UP: ইউলিয়াও অতীত! প্রেম ভাঙল সলমনের? জন্মদিনে সোনার কেক কাটলেন ঊর্বশী

সংবাদ সংস্থা, মুম্বই | ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ২৩ : ৫৮


আরব সাগরে লক্ষ ঢেউ। কোন ঢেউ ভাঙে, কোন ঢেউ গড়ে... জানতে পারেন কেউ? মায়ানগরীর আনাচেকানাচে গুনগুন ফিসফাস। খবরের কানাকানিতে উত্তপ্ত বাতাস। সারা দিনের খবরাখবর শেষবেলায় আজকাল ডট ইনের পাতায়...

ফের বিচ্ছেদ?
কী জ্বালা! প্রেমিকা তাঁকে চোখে হারাচ্ছেন। বারেবারে ঘুরে ঘুরে তাঁকেই দেখছেন। যাঁকে দেখছেন তিনি যে পাত্তাই দিচ্ছেন না! কথা হচ্ছে সলমন খান-ইউলিয়া ভান্তুরকে নিয়ে। দুবাইয়ে ক্রিকেট খেলা দেখতে গিয়েছেন দু’জনে। সেখানেই গ্যালারির সামনে ইউলিয়া। পিছনে নিরাপত্তা রক্ষীদের বেষ্টনিতে সলমন। ইউলিয়া খেলা দেখবেন কী? তিনি তাঁর ‘জান’কে দেখতে ব্যস্ত। এখানেই ছন্দপতন। সলমন হঠাৎই তাঁর দিকে চোখ পাকিয়ে তাকিয়ে তারপর আর পাত্তাই দিলেন না! তাতে ইউলিয়ার ভারী বয়েই গেল। তিনি বারবার ঘুরে দেখেছেন ‘ভাইজান’কে। তাতেই ছড়িয়েছে, ফের প্রেম ভেঙেছে সলমনের। কিন্তু প্রেম ভাঙলে সলমন-ইউলিয়াকে দুবাইয়ে এক গ্যালারিতে আদৌ দেখা যেত?

জন্মদিনে সোনার কেক
২৪ ক্যারেট সোনার তবকে মোড়া তিন থাকের কেক কাটলেন ঊর্বশী রওতেলা! ২৫ ফেব্রুয়ারি জন্মদিনে তাঁকে এই উপহার দিয়েছেন হানি সিং। ‘লভ ডোজ ২’ মিউজিক ভিডিয়োর শুটিং ফ্লোরে এদিন নায়িকা জন্মদিন পালন করেন। এই মিউজিক ভিডিয়োয় তাঁর সঙ্গে দেখা যাবে গায়ককে। শিল্পীর থেকে উপহার পেয়ে আপ্লুত ঊর্বশী। কিন্তু অনুরাগীরা ছাড়েননি। তাঁরা কটাক্ষ করে জানিয়েছেন, সোনার পাতে মোড়া ফোনের পর সোনার কেক! কেন এত নিজের প্রচার করেন?

প্রধানমন্ত্রীর উপহার
প্রথমে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন। এবার উপহার পাঠালেন। রাকুলপ্রীত সিংহ-জ্যাকি ভাগনানিকে উপহার পাঠালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর কথা রেখে দেশের বাইরে না গিয়ে গোয়ায় সাতপাক ঘুরেছেন। তারই পুরস্কারস্বরূপ মোদী অযোধ্যার রামমন্দির থেকে আশীর্বাদী প্রসাদ ও রূপো-তামার উপহার পাঠিয়েছেন। বিয়ের অনুষ্ঠান শুরুর আগে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন নবদম্পতি। বিয়ে মিটতেই তাঁরা পেলেন রামলালার প্রসাদ। সঙ্গে গেরুয়া রঙের বাক্স। তার ভিতরে রূপোর কয়েন। আর তামা দিয়ে তৈরি রামমন্দিরের ছোট্ট প্রতিরূপ।

আমিরের আবার বিয়ে!
বিচ্ছিন্ন তাঁরা। কিন্তু বোঝাপড়ায় অভাব নেই। তাই কি ভাল স্বামী হওয়ার পরামর্শ কিরণ রাওয়ের থেকেই চাইলেন আমির খান? বলিউডে যে তেমনই গুঞ্জন। উল্টে এমন শোনা যাচ্ছে, আমির নাকি তৃতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। আসল ঘটনা কী? কিরণের ‘লাপতা লেডিস’ ছবির প্রচারে এসেছিলেন মি. পারফেকশনিস্ট। সেখানেই বলেন, ‘‘বিয়ে ভাঙার পরে কিরণকে জিজ্ঞেস করেছিলাম, স্বামী হিসেবে আমার খামতি কোথায়? বললে পরের বার জন্য নিজেকে শুধরে নিতে পারি!’’ ব্যস, গুঞ্জনের শুরু এখানেই।


 


 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া