শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Kiara Advani: বিয়ের পরে কোন সুখবর দিলেন কিয়ারা ?

নিজস্ব সংবাদদাতা | ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ : ৫৩


সংবাদসংস্থা, মুম্বই: "ডন ৩"-তে রণবীর সিংয়ের বিপরীতে কিয়ারা আদবানি! বিয়ের পরেই চমকে দিলেন অভিনেত্রী। কার্তিক আরিয়ানের বিপরীতে "সত্যপ্রেম কি কথা" ছবিতে শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। "ডন ৩" -এর ফ্রাঞ্চাইজিতে তাঁর পদার্পণ নিঃসন্দেহে সুখবর।
সম্প্রতি ফারহান আখতার পরিচালিত "ডন ৩"-এ একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় এবং বলিউডে তাঁর জার্নি নিয়ে মুখ খুলেছেন কিয়ারা। মুম্বই সংবাদসংস্থার কাছে তিনি বলেন, ""আমি মনে করি এটি একটি সচেতন সিদ্ধান্ত। প্রথমে অন্য পেশার কথা ভেবেছিলাম। পরে অভিনয়ে আসব মনস্থির করি। এই পরিবর্তনটা আমার কাছে সত্যিই উত্তেজনাপূর্ণ ছিল।"" কিয়ারা আরো জানান, একজন অভিনেত্রী হিসাবে, তিনি ক্রমাগত বিভিন্ন চরিত্রে নিজেকে ভেঙেছেন। তাঁর কথায়, ""প্রত্যেকটা চরিত্রের সঙ্গে জাস্টিস করার চেষ্টা করেছি। নিজেকে ভুলে চরিত্রে মন দিয়েছি। প্রত্যেকবার কঠিন প্রস্তুতি নিয়েছি। এবারেও নেব।""
"ডন ৩" প্রসঙ্গে কিয়ারা বলেন, ""আমি খুব উত্তেজিত, আমি কখনও অ্যাকশন করিনি। এখন আমার সময় কিছু অ্যাকশন দৃশ্য করার।""
গত মঙ্গলবার, "ডন ৩" নির্মাতারা ইনস্টাগ্রামে একটি বিশেষ ভিডিও পোস্ট করে অভিনেত্রীকে স্বাগত জানিয়েছেন। সেই পোস্টে ক্যাপশনে ফারহান লেখেন, "ডন ইউনিভার্সে স্বাগত।" এই ঘোষণায় অনুরাগীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। অনেকেই মনে করছেন, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এই চরিত্রের জন্য যথাযথ হতেন।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া