মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Malda: ‌মালদায় জোড়া খুনে তীব্র চাঞ্চল্য #উত্তরবঙ্গ

Rajat Bose | ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ : ৫২


আজকাল ওয়েবডেস্ক:‌ জোড়া খুনের ঘটনায় চাঞ্চল্য মালদায়। শুক্রবার সন্ধেয় ওল্ড মালদার নায়ায়ণপুর শিল্পাঞ্চল এলাকার একটি ইটভাটা থেকে এক আদিবাসী নাবালিকার (‌১৩)‌ মাথা থেঁতলানো দেহ উদ্ধার হয়। এদিকে, একই সময়ে বৈষ্ণবনগর থানার দুই শত বিঘি এলাকার একটি ভুট্টাক্ষেত থেকে ৩৫ বছর বয়সি এক মহিলার দেহ উদ্ধার হয়। দুই ক্ষেত্রেই উঠেছে ধর্ষণ করে খুনের অভিযোগ। দেহ দুটি উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ‌‌
পুলিশ সূত্রে জানা গেছে, আদিবাসী নাবালিকার ক্ষতবিক্ষত দেহ ভাবুক গ্রাম পঞ্চায়েতের বিষণপুরের একটি পরিত্যক্ত ইটভাটা থেকে শুক্রবার সন্ধেয় উদ্ধার হয়। জানা গেছে বৃহস্পতিবার ওই ছাত্রী বাদনা পরব উৎসবে গিয়েছিল। স্থানীয়দের অনুমান ওই নাবালিকাকে ধর্ষণের পর খুন করা হয়েছে। পুলিশ জানিয়েছে নাবালিকার মাথায় ইটের আঘাত রয়েছে। অন্যদিকে, বৈষ্ণবনগর থানার চরি–অনন্তপুর গ্রাম পঞ্চায়েতের দুই শত বিঘি গ্রামে শুক্রবার সন্ধেয় ভুট্টার ক্ষেত থেকে গলাকাটা অবস্থায় এক মহিলার দেহ উদ্ধার হয়। মৃতার নাম মৌসুমী মণ্ডল (৩৫)। স্থানীয় এলাকার বাসিন্দা অজিত মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল মৌসুমীদেবীর। দুই নাবালক সন্তান রয়েছে পরিবারে। প্রাথমিক তদন্তে জানা গেছে, গত চারদিন আগে বাপের বাড়ি যাওয়ার নাম করে শ্বশুরবাড়ি থেকে বেরোন ওই গৃহবধূ। তারপর থেকে কোনও খোঁজ ছিল না। স্থানীয় কিছু ছেলে শুক্রবার সন্ধেয় ভুট্টার ক্ষেতে ওই মহিলার দেহ পড়ে থাকতে দেখেন। ঘটনার তদন্ত শুরু করেছে বৈষ্ণবনগর থানার পুলিশ। 
এদিকে, রায়গঞ্জে সমকামী সম্পর্কে টানাপোড়েনের জেরে বান্ধবীর গলার নলি কাটার অভিযোগ উঠেছে আরেক তরুণীর বিরুদ্ধে। আহত ওই তরুণী রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি। অভিযোগ, গভীর রাতে শ্মশান চত্বরে এই ঘটনা ঘটায় অপর বান্ধবী অষ্টমী সাহা। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ। 



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া