শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Kriti-Tabu-Kareena: লাল ব্লেজার ড্রেস, মাথায় টুপি, ঠোঁট গাঢ় লাল - কোথায় টেক অফ করলেন তাবু, করিনা, কৃতি ?

নিজস্ব সংবাদদাতা | ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১৭ : ৩৩


সংবাদসংস্থা, মুম্বই: করিনা কাপুর খান, তাবু এবং কৃতি শ্যানন "টেক অফ" এর জন্য তৈরি। লাল ব্লেজার ড্রেস, মাথায় টুপি, ঠোঁট গাঢ় লাল । শুক্রবার, এই ইউনিফর্মেই নতুন ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তাবু, করিনা, কৃতি। ছবির নাম "ক্রু"! ছবি পোস্ট করে ক্যাপশনে করিনা লেখেন, "চেক-ইন করার জন্য প্রস্তুত? #Crew এর সঙ্গে উড়তে তৈরি? প্রেক্ষাগৃহে ছবি মুক্তি পাচ্ছে ২৯ মার্চ।""
লুক প্রকাশ্যে আসতেই প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী জানিয়েছেন, "এত সাহস হয় কী করে? এত সুন্দর হতে পার না তুমি!" "কভি খুশি কভি গম" ছবি থেকে করিনার সংলাপই বলেন তিনি। অনেকেই প্রশ্ন করেছেন, "আর কত অপেক্ষা?"
২ ফেব্রুয়ারি, নির্মাতারা ছবিটির টিজার প্রকাশ্যে এনেছিলেন। একজন পাইলটের ভয়েসওভার দিয়ে শুরু হয়েছিল টিজারটি । "লেডিস এন্ড জেন্টলম্যান -ফ্লাইট মে আপ কা স্বগত হ্যায়। হামারে ক্রু আপ কা বহত খেয়াল রাখেগা। লেকিন আপ সে এক নিবেদন হ্যায় কি আপ নি চোলি বাধ লে, তা কে দিল বাহার না গির যায়ে।""
রাজেশ এ কৃষ্ণান পরিচালিত এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সংগীতশিল্পী দিলজিৎ দোসাঞ্জ। ক্যামিও চরিত্রে থাকবেন কৌতুক অভিনেতা কপিল শর্মা। ছবিটি বালাজি টেলিফিল্ম এবং অনিল কাপুর ফিল্ম অ্যান্ড কমিউনিকেশন নেটওয়ার্ক ব্যানারে তৈরি করা হয়েছে।
"ক্রু" তিনজন মহিলার গল্প। পরিস্থিতির চাপে এই তিনজন কীভাবে মিথ্যার জালে জড়িয়ে পড়েন, সেই নিয়েই তৈরি হয়েছে চিত্রনাট্য।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া