শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: এবারের জন্মদিন অপরাজিতার কাছে বিশেষ! মনের কোন ইচ্ছে পূরণ হল তাঁর?

নিজস্ব সংবাদদাতা | ২২ ফেব্রুয়ারী ২০২৪ ২২ : ৪৭


অপরাজিতা আঢ্যর এবছরের জন্মদিন সত্যিই ‘স্পেশ্যাল’। এবার ২২ ফেব্রুয়ারির দিন দুই আগে থেকে তাঁর জন্মদিনের উদযাপন চলছে। প্রথম শুরু ‘জল থইথই ভালবাসা’র সেটে। চলতি মাসে ধারাবাহিকের তিন অভিনেত্রীর জন্মদিন। ছোটপর্দায় তাঁরা কোজাগরী (অপরাজিতা আঢ্য), তোতা (অনুষা বিশ্বনাথন), কঙ্কনা (ইপ্সিতা মুখোপাধ্যায়)। স্বাভাবিক ভাবেই সেটে উৎসবের রেশ। সেটে সেই সময়েই অপরাজিতা জানিয়েছিলেন, তিন দিন তিনি থাকবেন না। তাই আগাম উদযাপনের আয়োজন। 



২১ ফেব্রুয়ারির মধ্যরাতে কেক কাটা দিয়ে বাড়ির উদযাপন শুরু। গত বছর এই উদযাপন হয়েছিল প্রথম সারির হোটেলে। এবছর বাড়িতেই, ভিন্ন মেজাজে। তার ঝলক ভিডিওতে দেখা গিয়েছে। বরাবরের ঈশ্বরবিশ্বাসী অপরাজিতা এবছর যেন আরও বেশি করে নিবেদিতপ্রাণ। তিনি আগের দিন রাতে কেক কেটেছেন ‘আগুনের পরশমণি ছোঁয়াও প্রাণে’ গান গেয়ে। গত রাতে তিনি সেজেছিলেন সাদা লং টপ আর কালো প্যান্টে। গায়ে জড়িয়ে নিয়েছিলেন কালো স্রাগ। মুক্তকণ্ঠে ঈশ্বরকে স্মরণ করে কেক কাটেন। সঙ্গে ছিলেন অপরাজিতার স্বামী।



জন্মদিনের দিন তিনি নৈনিতালের কাচিতে। সেখানে নিম করোলি বাবার আশ্রম। সেখানে পুজো দেওয়ার পর ভিডিও বার্তায় অনুরাগীদের জানান, গত তিন বার চেষ্টা করেছিলেন। কোনও না কোনও কারণে সেটি বাতিল হয়ে গিয়েছে। অবশেষে বিশেষ দিনে তিনি এই পবিত্র স্থানে। সেখানে হনুমান চলিশা পাঠ করে ভীষণ তৃপ্ত। প্রতি বছরেই তিনি বিশেষ দিনে শান্তির কোল খোঁজেন। এবছর ইচ্ছেপূরণ হওয়ায় অপরাজিতা আনন্দে মেঘমুলুকে ভেসেছেন।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া