বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Mamata Banerjee: ‘বিজেপি-কংগ্রেস-সিপিএমের জন্য চাকরি দিতে পারছি না’, আরামবাগ থেকে বিস্ফোরক মমতা#দক্ষিণবঙ্গ

Kaushik Roy | ১২ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ : ৩০


আজকাল ওয়েবডেস্ক: "৫ লক্ষ সরকারি চাকরি দিতে চাই। কিন্তু কিছু করতে গেলেই কোর্টে মামলা করে দেয়। বিজেপি সিপিএম কংগ্রেসের জন্য চাকরি দিতে পারছি না। এটাই বড় দুর্নীতি’। আরামবাগের সরকারি অনুষ্ঠান থেকে এমনটাই অভিযোগ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির। রাজ্যে চাকরি দুর্নীতিতে তোলপাড় রাজ্য। একাধিক জায়গায় প্রায় রোজই লেগে রয়েছে চাকরিপ্রার্থীদের বিক্ষোভ। সেই পরিস্থিতিতে চাকরির পরিস্থিতি নিয়ে বিস্ফোরক মমতা।

তিনি বলেন, ‘৫ লক্ষ সরকারি চাকরি দিতে চাই। এক লক্ষ শিক্ষক পদ ফাঁকা রয়েছে। আপনাদের জন্য নিতে পারছি না। বিজেপি, সিপিএমকে বলব বেকার যুবক যুবতীদের ভবিষ্যৎ নষ্ট করবেন না। কয়েকটা ফুরফুরের জন্য চাকরি হচ্ছে না। প্রজাপতির মত উড়ে বেড়াচ্ছে। তারা চান না পুলিশে চাকরি হোক। ষাট হাজার পুলিশের চাকরি হবে। যেই আমরা রেডি করছি টুক করে কেস ঠুকে দিয়ে হাসতে হাসতে বলছে দেখলে তো চাকরিটা করতে দেব না। যারা মানুষের কাজ আটকায় সেটা বড় দুর্নীতি। এই দুর্নীতি করবেন না’।

রেলে নিয়োগ, ডিফেন্স নিয়োগ নিয়েও বিরোধীদের আক্রমণ করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ‘সাহস থাকলে ভোটে লড়ুন। রাস্তায় নেমে গণতন্ত্রের রাজনীতি করুন। যান রেলে গিয়ে খোঁজ নিন কত দুর্নীতি করেছেন খুঁজে বের করুন। ডিফেন্সে কী করেছেন খুঁজে বের করুন। কই আমরা তো কিছু বলি না। ছেলেমেয়েরা চাকরি তো পাচ্ছে। কারোর চাকরি আটকাতে নেই এটা মনে রাখবেন’। এদিন আরামবাগের সরকারি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা সাংসদ দেব। ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর করার জন্য মুখ্যমন্ত্রীকে অনুরোধ জানান তিনি। দেবকে চ্যাম্পিয়ন আখ্যা দিয়ে মমতা জানান, ‘খুব শীঘ্রই এই কাজে হাত দেবে রাজ্য সরকার’।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া