বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

TheArcArt

Tollywood: কালকেই শুটে যেতে পারলে ভাল: মহাগুরু।। আপাতত দিন কয়েক বিশ্রাম:পথিকৃৎ

নিজস্ব সংবাদদাতা | ১১ ফেব্রুয়ারী ২০২৪ ১৮ : ৩৪


ভাল আছেন মিঠুন চক্রবর্তী। স্বস্তির শ্বাস তাঁর পরিবার, অনুরাগী এবং টিম ‘শাস্ত্রী’র। সে কথা স্পষ্ট ছবির পরিচালকের বক্তব্যে। রবিবার তিনি দেখতে গিয়েছিলেন তাঁর ছবির মুখ্য অভিনেতাকে। দেখে শান্তি পেয়েছেন। জানিয়েছেন, একদম আগের মতোই তরতাজা তিনি। শনিবার রাতে হাল্কা খাবার খেয়েছেন, ঘুমিয়েছেন। রবিবার সকালেও হাল্কা খাবার দেওয়া হয়েছে তাঁকে। তিনি সবার সঙ্গে কথা বলেছেন। কেবল অস্বস্তিতে ‘মহাগুরু’! শুট ফেলে বিছানায় শুয়ে থাকতে মোটে রাজি নন তিনি। সে কথা সাফ জানিয়েওছেন চিকিৎসকদের। চিকিৎসকেরা তাঁর চিকিৎসা পদ্ধতি জানিয়ে দাবি করেন, অন্তত এভাবেও তো দিন দুই বিশ্রাম পাচ্ছেন তিনি। নইলে সারাক্ষণ হাড়ভাঙা খটেন ৭৩ বছরের অভিনেতা। সঙ্গে সঙ্গে তাঁর জবাব, ‘‘এসব বলে কী লাভ! কাল থেকে শুট করতে পারলে ভাল হত।

গতকাল বিকেলেই তাঁকে আইসিইউ থেকে সরিয়ে কেবিনে দেওয়া হয়েছিল। দেখা করতে এসেছিলেন দেব অধিকারী, ছবির প্রযোজক তথা বিধায়ক-অভিনেতা সোহম চক্রবর্তী। সকাল-বিকেল দু’বেলাই দেখে গিয়েছেন দেবশ্রী রায়। প্রিয় নায়িকাকে দেখে দারুণ খুশি ‘মহাগুরু’। আজকাল ডট ইন যোগাযোগ করলে জানিয়েছিলেন, কয়েক দিনের বিশ্রাম নিলেই ফের কাজে ফিরতে পারবেন তারকা অভিনেতা। চিকিৎসকেরা তেমনই জানিয়েছেন। সেই কথা এদিন শোনা গিয়েছে পথিকৃতের মুখেও। তাঁর কথায়, ‘‘চিকিৎসকেরা বলেছেন, টানা কয়েক দিন বিশ্রাম নিলেই কোনও সমস্যা থাকবে না। আবার মতোই সব পারবেন দাদা। সেই অনুযায়ী তিনি দিন কয়েক শুট থেকে দূরে থাকবেন। তারপরেই কাজে ফিরবেন।’’ এও জানিয়েছেন, মহাগুরু এখন থেকেই ফিরে কী কী করবেন তাই নিয়ে টিমের সঙ্গে আলোচনা শুরু করে দিয়েছেন। ওঁকে দেখে বোঝার উপায় নেই, শনিবার আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন।

বাবাকে দেখতে শনিবার রাতে শহরে আসেন বড় ছেলে মিমো। রবিবার তিনি হাসপাতালে বাবাকে দেখতে যান। দিন কয়েকের জন্য তিনি মিঠুন চক্রবর্তীকে নিয়ে বাড়িতে যাবেন কিনা সে কথা অবশ্য জানাননি। তবে তাঁর বাবা বুকে ব্যথায় আক্রান্ত এমন ভুয়ো খবর রটতেই প্রতিবাদ জানান তিনি এবং তাঁর স্ত্রী মদালসা। 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া