সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: সৌরভের মায়ের পাশের ঘরেই মিঠুন, ‘মহাগুরু’কে দেখতে গেলেন ‘দাদা’?

নিজস্ব সংবাদদাতা | ১১ ফেব্রুয়ারী ২০২৪ ১২ : ৫৫


মিঠুন চক্রবর্তী আর নিরূপা গঙ্গোপাধ্যায় এখন পড়শি! না, কোনও ভাবেই তাঁরা বেহালায় পাশাপাশি বাড়িতে থাকছেন না। তবে? প্রথম সারির বেসরকারি হাসপাতালে পাশাপাশি ঘরে তাঁরা ভর্তি। সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা হৃদরোগ নিয়ে ভর্তি। ‘মহাগুরু’র স্ট্রোক। এই খবর সংবাদমাধ্যমে নিজে জানিয়েছেন সৌরভ। আশ্বস্ত করেছেন সবাইকে, ‘‘ভাল আছেন। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবেন।’’ ‘দাদা’ কি আরও এক ‘দাদা’কে দেখতে গিয়েছিলেন? প্রশ্নের জবাবে তখনই জানান, তাঁর মায়ের পাশের ঘরেই রয়েছেন তিনি। চিকিৎসা চলছে দু’জনের। মাকে দেখার পরে তাই তারকা অভিনেতাকে দেখতে গিয়েছিলেন তিনি। কথাও হয়েছে তাঁদের মধ্যে। যা দেখে ভাল লেগেছে সৌরভের। কারণ, তাঁর সঙ্গে মহাগুরুর সম্পর্ক বহু বছরের পুরনো।

শনিবার সকাল ৯.৪০ মিনিটে ডান দিকে সামান্য অসাড়তা নিয়ে হাসপাতালে ভর্তি হন পথিকৃৎ বসুর ‘শাস্ত্রী’ ছবির নায়ক। সঙ্গে সঙ্গে মস্তিষ্কের এমআরআই সহ প্রয়োজনীয় পরীক্ষা এবং রেডিওলজি করা হয়। তখনই ইস্কেমিক সেরিব্রোভাসকুলার অ্যাকসিডেন্ট ধরা পড়ে। যা চিকিৎসাশাস্ত্রের পরিভাষায় স্ট্রোক নামে পরিচিত। তবে সময়মতো সঠিক চিকিৎসা হওয়ায় তিনি সম্পূর্ণ সচেতন। গত রাতে নরম খাবারও খেয়েছেন। রবিবার সকালেও তাঁকে সহজপাচ্য খেতে দেওয়া হয়। তাঁকে দেখছেন একজন স্নায়ুরোগ বিশেষজ্ঞ, কার্ডিওলজিস্ট এবং একজন গ্যাস্ট্রোএন্টেরোলজিস্ট-সহ ডাক্তারদের একটি দল।

বাবাকে দেখতে শনিবার রাতে শহরে এসেছেন বড় ছেলে মিমো। রবিবার তিনি হাসপাতালে যাবেন। এদিন শারীরিক অবস্থা বিবেচনা করে হয়তো ছুটির কথা ঘোষণা করতে পারেন চিকিৎসকেরা। তবে ছাড়া হলেও চিকিৎসকদের পরামর্শ মেনে চলতে হবে তারকা অভিনেতাকে। হয়তো আরও কয়েক দিন থাকতে হতে পারে বিশ্রামে। আরও জানা গিয়েছে, শনিবার রাতে ভাল ঘুম হয়েছে অভিনেতার। রবিবার সকাল থেকে খোশমেজাজেই তিনি।




বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া