বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: মাত্র ২১-এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টের মালকিন! কোথায় বসতবাড়ি কিনলেন অনুষ্কা?

সংবাদ সংস্থা, মুম্বই | ১০ ফেব্রুয়ারী ২০২৪ ২০ : ৩৪


সেন পরিবার সবসময়েই ‘সেনসেশন’ ছড়ান। সেটা সুচিত্রা সেনই হোন বা সুস্মিতা সেন। হালে সেই তালিকায় নয়া সংযোজন অনুষ্কা সেন। মাত্র ২১-এই ছোটপর্দার বড় তারকা। এই বয়সেই তিনি বিলাসবহুল অ্যাপার্টমেন্টরের মালকিন! সম্প্রতি মা-বাবাকে নিয়ে তিনি নতুন বাড়ি দেখতে যান। সেখান থেকে তাঁর সাম্রাজ্যের ছবি-ভিডিও ভার করে নেন অনুষ্কা।



অন্যান্য তারকাদের মতোই তিনি বহুতলে অ্যাপার্টমেন্ট কিনেছেন। বারান্দা থেকে দিকচক্রবাল রেখে স্পষ্ট। সমুদ্রের হাওয়া হুহু বেগে হয়ে যাওয়ার সময় এলোমেলো করে দিয়ে যায় আবাসনের বাসিন্দাদের চুল। এই বারান্দায় দাঁড়িয়ে চওড়া হাসি নায়িকার মা-বাবার মুখে। তাঁরা মেয়ের গর্বে গর্বিত। বাড়ির ছবির পাশাপাশি তিনি বার্তাও দেন সবাইকে। লেখেন, ‘আমাদের নতুন বাড়ি। সেন পরিবারের আরও একটি স্বপ্ন সত্যি হয়েছে।’ অনুষ্কার পোস্ট ভাইরাল হতে বেশি সময় নেয়নি। বেশ কিছু তারকা সহ-অভিনেতা এবং অনুরাগীরা তাঁকে মন্তব্য বিভাগে শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেতা দিব্যাঙ্কা ত্রিপাঠী লেখেন, সুন্দর মানুষদের জন্য সুন্দর বসতি।



খুব অল্প বয়সেই অনুষ্কা ছোটপর্দার তারকা। শিশুশিল্পী হিসেবে তাঁর অভিনয় জীবন শুরু। ‘বাল বীর’ ‘ঝাঁসি কি রানী’-সহ বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে নিজেকে প্রমাণ করেছেন তিনি।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া