বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Fashion: নি-হাই বুট পরছেন? এই ভুলগুলো করবেন না যেন !

নিজস্ব সংবাদদাতা | ১০ ফেব্রুয়ারী ২০২৪ ২০ : ২৩


আজকাল ওয়েবডেস্ক: নি-হাই বুট এই মুহূর্তে ফ্যাশন দুনিয়ায় ট্রেন্ডিং! ২০১৫ সালের দিকে এই ধরনের বুটগুলো নজর কেড়েছিল বলিউডে। অনেক অভিনেত্রীই গা ভাসিয়েছিলেন সেই ট্রেন্ডে। যা আবার নতুন করে ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, করিনা কাপুর ও অনন্যা পান্ডের হাত ধরে। আপনারা যদি নি-হাই বুট ফ্যাশনে সেজে উঠতে চান খেয়াল রাখতে হবে এই কয়েকটি বিষয়ের দিকে।
সাধারণভাবে, আপনি চান আপনার নি-হাই বুটগুলি আপনার হাঁটুর নীচে শেষ হোক। জনৈক ফ্যাশনিস্তার মতে, হাঁটুতে শেষ হওয়া বুট পড়লে হাঁটা কঠিন হয়। তাই সঠিক লেন্থের বুট নির্বাচন করা জরুরি। আর সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হল আরাম। এমন জুতো আপনি পরলেন যে হাঁটতেই পারলেন না, তেমন যেন না হয়।
নিজের উচ্চতা অনুযায়ী নির্বাচন করুন বুটের মাপ। এমন নয় যে কম উচ্চতার মানুষরা এই জুতো পড়তে পারবেন না। এই কয়েকদিন আগেও গোড়ালি পর্যন্ত বুট ছিল ফ্যাশনে ইন। কিন্তু নি-হাই বুটের ক্ষেত্রে উচ্চতা একটি গুরুত্বপূর্ণ প্যারামিটার। যাঁদের পায়ের গড়ন সরু, চেষ্টা করুন কাফ-মাসেল পর্যন্ত উচ্চতা যুক্ত বুট পরতে।
জুতোর সঙ্গে পোশাক নির্বাচনের দিকেও নজর দিতে হবে। এই ধরনের জুতোর সঙ্গে স্কিনি জিন্স বেশ মানানসই হবে। ফ্লেয়ার্ড বা ওয়াইড লেগড জিন্স এর সঙ্গে একেবারেই বেমানান। এছাড়া, শর্ট ড্রেস বা স্কার্ট পরতে পারেন। শীতের মরশুমে এই নি-হাই বুট আপনাকে আকর্ষণীয় করে তুলবে অনায়াসেই।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া