বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: বাবার বুকে ব্যথার ভুয়ো খবর ছড়াচ্ছে কারা? প্রতিবাদে মিঠুনের বড় ছেলে-বৌমা

নিজস্ব সংবাদদাতা | ১০ ফেব্রুয়ারী ২০২৪ ১৯ : ৫৫


শনিবারের সকাল মিঠুন চক্রবর্তীর অসুস্থতার খবরে তোলপাড়। তিনি হাসপাতালে, খবর ছড়াতেই উত্তাল সংবাদমাধ্যম। কোথাও জানা গিয়েছে তিনি বুকে ব্যথা নিয়ে হাসপাতালে গিয়েছেন। কোথাও বা তাঁর ব্রেন স্ট্রোকের খবর। বেলা যত বেড়েছে গুঞ্জন ততই জোরদার। সেই গুঞ্জন পৌঁছে গিয়েছে চক্রবর্তী পরিবারের কানেও। বুকে ব্যথার কথা শুনে বড়ছেলে মিমো এবং বৌমা মদলসা প্রচণ্ড প্রতিক্রিয়া জানিয়েছেন। তাঁদের দাবি, মহাগুরু রুটিন চেকআপে গিয়েছেন। এর বেশি আর কিছুই না। 

দিন কয়েক ধরেই কলকাতায় ‘মহাগুরু’। পথিকৃৎ বসুর ‘শাস্ত্রী’ ছবিতে নামভূমিকায় তিনি। শুটের কারণে এদিনও সকাল সকাল তিনি তৈরি হয়েছিলেন। হোটেল থেকে বেরোতে যাবেন তখনই শরীরের ডান দিক অসাড় হয়ে যায়। তড়িঘড়ি তাঁকে যখন হাসপাতালে আনা হয় তখন ঘড়িতে ৯.৪০ মিনিট। চিকিৎসকেরা দেরি না করে ৭৩ বছরের অভিনেতাকে আইসিইউতে নিয়ে যান। এএমআরআই, রেডিওলজি-সহ যাবতীয় পরীক্ষা হয়। তখনই তাঁর মস্তিষ্কে ইস্কেমিক সেরিব্রোভাসকুলার অ্যাকসিডেন্ট (স্ট্রোক) ধরা পড়ে।

তিনবার জাতীয় পুরস্কারজয়ী অভিনেতার অসুস্থতার খবর ছড়াতেই উদ্বিগ্ন তাঁর অনুরাগীমহল। তাঁদের আশ্বাস্ত করতে জাতীয় সংবাদমাধ্যমে মুখ খোলেন মিমো-মদালসা। জানান, মিঠুন চক্রবর্তীর অবস্থা স্থিতিশীল। তিনি রুটিন চেকআপে গিয়েছেন। বুকে ব্যথার খবর সম্পূর্ণ ভুয়ো। ভয়ের কোনও কারণ নেই।



নায়কের অসুস্থতার খবর পেয়েই হাসপাতালে ছুটে যান তাঁর প্রিয় নায়িকা দেবশ্রী রায়। পরে আজকাল ডট ইনকে জানান, তাঁকে দেখেই নাকি খুশিতে ডগমগ প্রবীণ তারকা! সঙ্গে সঙ্গে তাঁকে ডেকে বলেন, ‘‘আমায় দেখতে এসেছিস? আয় আমার কাছে এসে বোস।’’ দেবশ্রী অবশ্য বসেননি। বদলে তাঁর প্রিয় নায়কের মাথায় ঈশ্বরের নাম জপ করেছেন। তাঁর বিশ্বাস, দ্রুত সুস্থ হয়ে শুটে ফিরবেন ‘মহাগুরু’। আজকাল ডট ইনকে এও জানিয়েছেন, কেবিনে দেওয়া হচ্ছে প্রবীণ তারকাকে। বিকেলে তাই আরও একবার দেখতে আসবেন তিনি। তখন বসে কথা বলবেন।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া