রবিবার ১৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: মিঠুন চক্রবর্তীর মেডিকেল বুলেটিন প্রকাশ্যে, কী হয়েছে ‘মহাগুরু’র? জানালেন চিকিৎসকেরা

নিজস্ব সংবাদদাতা | ১০ ফেব্রুয়ারী ২০২৪ ১৯ : ১০


অবশেষে প্রকাশ্যে মিঠুন চক্রবর্তীর মেডিক্যাল বুলেটিন। চিকিৎসকেরা জানিয়েছেন, শনিবার সকাল ৯.৪০ মিনিটে ডান দিকে সামান্য অসাড়তা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। সঙ্গে সঙ্গে মস্তিষ্কের এমআরআই সহ প্রয়োজনীয় পরীক্ষাগার এবং রেডিওলজি করা হয়। তখনই তাঁর মস্তিষ্কের ইস্কেমিক সেরিব্রোভাসকুলার অ্যাকসিডেন্ট (স্ট্রোক) ধরা পড়ে। এখন তিনি সম্পূর্ণ সচেতন। নরম খাবারও খেয়েছেন। মহাগুরুকে দেখছেন একজন স্নায়ুরোগ বিশেষজ্ঞ, কার্ডিওলজিস্ট এবং একজন গ্যাস্ট্রোএন্টেরোলজিস্ট-সহ ডাক্তারদের একটি দল।



মেডিকেল বুলেটিন প্রকাশের আগেই যদিও আজকাল ডট ইনকে এই খবর জানিয়েছিলেন তাঁর প্রিয় নায়িকা দেবশ্রী রায়। তাঁর কথায়, ‘‘এদিন সকালে আমাদের শাস্ত্রী ছবির শুট ছিল। মিঠুনদাও সকাল সকাল তৈরি। হোটেল থেকে বেরোনোর আগেই শরীরে অস্বস্তি বোধ করছিলেন। তখনই হাসপাতালে নিয়ে যান সবাই। চিকিৎসকেরা জানিয়েছেন, পরীক্ষায় ধরা পড়েছে, ছোট্ট সেরিব্রাল স্ট্রোক হয়েছিল। সঙ্গে সঙ্গে চিকিৎসা শুরু হয়ে যাওয়ায় পরিস্থিতি আয়ত্তে। দাদার বিপদ কেটে গিয়েছে। রীতিমতো জ্ঞানে রয়েছেন।’’ এও জানান, আপাতত কিছুদিন হাসপাতালে থাকতে হবে তারকা অভিনেতাকে। বিশ্রাম নিতে হবে। প্রসঙ্গত, পথিকৃৎ বসুর ছবিতে আবারও জুটি বেঁধেছেন মিঠুন-দেবশ্রী। নায়িকার দাবি, নির্দিষ্ট সময়ের এক ঘণ্টা আগেই নাকি মহা উৎসাহে সেটে চলে আসছিলেন তাঁর একাধিক ছবির নায়ক।

ছন্দের নায়িকা দেখতে আসতেই নাকি খুশিতে ডগমগ! সঙ্গে সঙ্গে তাঁকে ডেকে বলেছেন, ‘‘আমায় দেখতে এসেছিস? আয় আমার কাছে এসে বোস।’’ দেবশ্রী অবশ্য বসেননি। বদলে তাঁর প্রিয় নায়কের মাথায় ঈশ্বরের নাম জপ করেছেন। তাঁর বিশ্বাস, দ্রুত সুস্থ হয়ে শুটে ফিরবেন ‘মহাগুরু’। আজকাল ডট ইনকে এও জানিয়েছেন, কেবিনে দেওয়া হচ্ছে প্রবীণ তারকাকে। বিকেলে তাই আরও একবার দেখতে আসবেন। তখন বসে কথা বলে যাবেন।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া