শুক্রবার ১২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

MEETING: দেব কি আবার নির্বাচনে লড়বেন ? অভিষেকের পর মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ, শুরু জল্পনা

Sumit | ১০ ফেব্রুয়ারী ২০২৪ ১৯ : ০০


আজকাল ওয়েবডেস্ক: রাজনীতিতে আর থাকবেন কি থাকবেন না সেই জল্পনার মাঝেই দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জির সঙ্গে দেখা করলেন অভিনেতা ও সাংসদ দেব। শনিবার ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসে গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। বেশ কিছুক্ষণ তাঁদের মধ্যে কথাও হয়। এরপরেই অভিষেকের অফিস থেকে বেড়িয়ে কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বাড়ির উদ্দেশ্যে রওনা হন দেব। যদিও অভিষেকের সঙ্গে সাক্ষাতের পর বেরিয়ে কোনও কথা বলেননি এই অভিনেতা-সাংসদ।  তবে সূত্রের খবর, অভিষেকের সঙ্গে বৈঠকের পর বরফ অনেকটাই গলেছে।
সম্প্রতি দেবকে নিয়ে বেশ কয়েকটি বিতর্ক তৈরি হয়। যার মধ্যে অন্যতম হল একটি অডিও ক্লিপ। যেখানে ৩০ শতাংশের একটি কমিশনের কথা শোনা যায়। যদিও এই অডিও"র সত্যতা জানা যায়নি। এরপর ঘাটাল মাস্টার প্ল্যান যাতে কার্যকরী হয় সেকথা সংসদে দাঁড়িয়ে তিনি যখন বলছিলেন তখন একথা বলেন, "আমি থাকি বা না থাকি"। 
এর আগে মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি দেবের প্রশংসা করে তাঁকে "ভালো ছেলে" বলেছিলেন। স্বাভাবিকভাবেই শনিবার অভিষেকের পর মুখ্যমন্ত্রীর সঙ্গে দেবের সাক্ষাৎকার নিয়ে কৌতুহলী রাজ্যের রাজনৈতিক মহল।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া