বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Music: শ্রীরাজের গানে মেখলার কণ্ঠ! ‘ভেজা ভেজা স্বপ্ন’ এঁকে ‘না বলা প্রেমের গান’-এ ভাসবে শহর

নিজস্ব সংবাদদাতা | ১০ ফেব্রুয়ারী ২০২৪ ১৭ : ৩০


ফেব্রুয়ারি মাস ভালবাসার মাস। সাতটা দিন প্রেমের জোয়ারে ভাসার মাস। তার জন্য কত আয়োজন! কত কার্ড, উপহার আর গান। এবছর ১৪ ফেব্রুয়ারি আরও স্পেশ্যাল। একই দিনে সরস্বতী পুজো। বাঙালির প্রেমদিবস। উদযাপন আরও জোরদার করতে এবার কলম ধরলেন শ্রীরাজ মিত্র। এই প্রজন্ম সম্পর্ক নিয়ে দ্বিধায় দুললেও চোখে ভেজা ভেজা স্বপ্ন দেখতে বড্ড ভালবাসে। শ্রীরাজের কলম তেমনই এক গান বেঁধেছে, ‘ভেজা ভেজা স্বপ্নগুলো... না বলা প্রেমের গান’। শুধু লেখাই নয়, তাকে সুরেও সাজিয়েছেন তিনি। সেই গান কণ্ঠে তুলে নিয়েছেন মেখলা দাশগুপ্ত। সঙ্গীত আয়োজন প্রখ্যাত রকেট মণ্ডল। এই গান দিয়েই আশা অডিও তাদের বছরের প্রথম গানমুক্তি ঘটালো।

গানমুক্তির দিন গীতিকার-সুরকার-শিল্পী-আয়োজক তো ছিলেনই। ছিলেন পরিচালক অভিজিৎ সেন, আশা অডিওর কর্মধার অপেক্ষা লাহিড়ি এবং সমস্ত কলাকুশলীরা। নিজের গান নিলে শ্রীরাজ বলেছেন, “ভেজা ভেজা স্বপ্নগুলো এই ভ্যালেন্টাইন মাসে নীরব প্রেমিকদের জন্য উৎসর্গ করা একটি প্রেমের গান। যাঁরা চেয়েছিলেন কিন্তু বলতে পারেননি, ‘আই লাভ ইউ’ তাঁদের কথা ভেবে। গানটি তাঁর কথা মনে পড়াবে। রকেটদা ছাড়া এই গান এত সুন্দরভাবে উপস্থাপিত হত না। একই সঙ্গে মেখলার কণ্ঠ।” একই সঙ্গে তিনি কৃতজ্ঞতা জানান আশা অডিওর অপেক্ষাকেও। তাঁকে স্বাধীনভাবে কাজ করতে দেওয়ার জন্য। 

খুশি অপেক্ষাও। মায়ের পথে হেঁটেই তিনি একের পর এক নতুন প্রতিভার পাশাপাশি জনপ্রিয়দের গানও ছড়িয়ে দিচ্ছেন দর্শক-শ্রোতাদের মনে। তিনি এর আগে আলাদা ভাবে শ্রীরাজ আর মেখলার সঙ্গে কাজ করেছেন। ওঁদের কাজ নিয়ে তাই যথেষ্ট আত্মবিশ্বাসী। এবার তাঁদের জুটির সাফল্য দেখার অপেক্ষায়।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া