শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Pakistan: নির্বাচনের ফলাফল জানাতে কারাগারে ইমরান খানের সঙ্গে সাক্ষাৎ করবে পিটিআই নেতৃত্ব

Riya Patra | ১০ ফেব্রুয়ারী ২০২৪ ১১ : ৪৮


আজকাল ওয়েবডেস্ক: নির্বাচনের ফলাফল জানাতে কারাগারে ইমরান খানের সঙ্গে সাক্ষাৎ করবে পিটিআই নেতৃত্ব। জানা গিয়েছে তেমনটাই। পাকিস্তান নির্বাচন কমিশন আনুষ্ঠানিক ভাবে এখনও সে দেশের ভোটের ফলাফল ঘোষণা করেনি। তার মাঝেই ইমরান খান এবং নওয়াজ শরিফ দুজনেই, নিজেদের জয়ী হিসেবে ঘোষণা করেছেন। এর মাঝেই জানা গেল, নির্বাচনের ফলাফল জানাতে কারাগারে ইমরান খানের সঙ্গে সাক্ষাৎ করবে পিটিআই নেতৃত্ব। কারাবন্দি প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের এক সহযোগী পাক গণমাধ্যমে এই বৈঠকের কথা জানিয়েছেন। শনিবার এই বৈঠক হওয়ার কথা রয়েছে।
দুর্নীতি ও রাষ্ট্রীয় গোপন তথ্য ফাঁসের মামলায় ইমরান খান বর্তমানে কারাগারে রয়েছেন। জাতীয় নির্বাচনে তার দল পিটিআইয অংশ নিতে পারেনি। তাঁদের সব প্রার্থী স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেন।
এই প্রার্থীরা এখনও পর্যন্ত ঘোষিত ২২৪টি আসনের মধ্যে ৯২টিতে জিতে ভোটে সামান্য ব্যবধানে এগিয়ে রয়েছে। ইমরান খানের তরফে বার্তা দেওয়া হয়েছে, "এখন আমাদের কেউ দাবিয়ে রাখতে পারবে না। দুই বছরের জুলুম ও অন্যায়ের পরও আমরা দুই–তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে নির্বাচনে বিজয়ী হয়েছি। প্রত্যেকে নিজেদের ভোটের শক্তি দেখেছেন, এবার আপনাদের ভোটকে রক্ষার জন্য প্রস্তুত থাকুন।" এক্স হ্যান্ডলে কৃত্রিম বুদ্ধিমত্তার মাধ্যমে তৈরি ইমরান খানের একটি বক্তব্যও প্রচার করা হয়েছে। সেখানে তিনি বলেন, নজিরবিহীনভাবে জাতি ঘুরে দাঁড়িয়েছে। এতে জাতীয় নির্বাচনে পিটিআই বিজয়ী হয়েছে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া