শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Wrap Up: ‘টুয়েলভথ ফেল’ করেই সন্তানের বাবা বিক্রান্ত! বনশালির নজরে সিদ্ধান্ত চতুর্বেদী?

সংবাদ সংস্থা, মুম্বই | ০৮ ফেব্রুয়ারী ২০২৪ ১৯ : ২৫


আরব সাগরে লক্ষ ঢেউ। কোনও ঢেউ ভাঙে, কোন ঢেউ গড়ে... জানতে পারেন কেউ? মায়ানগরীর আনাচেকানাচে গুনগুন ফিসফাস। খবরের কানাকানিতে থমকে বাতাস। সারা দিনের খবরাখবর শেষবেলায় আজকাল ডট ইনের পাতায়...

বিক্রান্তের বিয়ে পাশ!
পর্দায় তাঁর পড়াশোনার দৌড় নাকি ১২ ক্লাসের গণ্ডিও পেরোয়নি। বাস্তবে তিনি বিয়ে পাশ! কথা হচ্ছে বিক্রান্ত ম্যাসিকে নিয়ে। তাঁর অভিনীত ‘টুয়েলভথ ফেল’ নিয়ে দর্শকদের উন্মাদনা ক্রমশ বাড়ছে। তার মধ্যেই সুখবর, বুধবার ছেলের বাবা হলেন নায়ক। বিক্রান্ত এবং তাঁর স্ত্রী শীতল ঠাকুর উভয়ে সন্তানের জন্মের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেছেন। ২০২২ সালে বিক্রান্ত-শীতলের চার হাত এক হয়েছিল।

ভিকি আহত?
বুধবার নায়ককে দেখে হতভম্ভ অনুরাগীরা। হাত স্লিং ব্যাগে ঝুলিয়ে গাড়ি থেকে নামছেন তিনি। তার মধ্যেও কিন্তু পাপারাৎজিদের হতাশ করেননি। কীভাবে আহত হলেন ভিকি কৌশল? সে খবর অবশ্য জানা যায়নি।

নজরে সিদ্ধান্ত
নভ্যা নভেলি নন্দার প্রেমিক সিদ্ধান্ত চতুর্বেদীর উপরে নজর পড়েছে সঞ্জয় লীলা বনশালির। শোনা যাচ্ছে, প্রযোজক-পরিচালক নাকি ‘হীরামাণ্ডি’র পরে আরও একটি সিরিজ বানাতে চলেছেন। সেটি আদ্যন্ত প্রেমের। সেই সিরিজে সিদ্ধান্তের বিপরীতে দেখা যাবে ম্রুণাল ঠাকুরকে। প্রেমের গল্প আর কান পেতে শোনার মতো গান— সিগনেচার বনশালির। সেটাই নাকি এবারে সিরিজেও আনতে চলেছেন।

অক্ষয়-আমিশা-ববির ত্রিকোণমিতি!
২২ বছর আগে অক্ষয় খান্না-আমিশা পটেল-ববি দেওলের ত্রিকোণমিতি ব্লকবাস্টার হিট হয়েছিল। সৌজন্যে পরিচালক আব্বাস-মস্তানের ‘হামরাজ’ ছবি। ২২ বছর পরে সেই ছবির সিক্যুয়েল আনছেন তাঁরা। এমনই গুঞ্জন বলিউডে। এই তিন অভিনেতাকে নিয়েই তাঁরা কাজ করবেন। প্রযোজক রতন জৈন সবুজ সঙ্কেত দিতেই চিত্রনাট্য লেখার কাজ দ্রুত চলছে।

ফের জালিয়াতি? 
কেন্দ্রীয় মন্ত্রকের সঙ্গে কথা বলেই নাকি সার্ভাইক্যাল ক্যান্সারের প্রচারে অংশ নিয়েছিলেন তিনি। প্রচারমুখ হিসেবে। দাবি পুনম পাণ্ডের। খবর ছড়াতেই কেন্দ্র নড়ে বসেছে। সরকারের তরফে পাল্টা দাবি, কোনও ভাবেই সার্ভাইক্যাল ক্যান্সারের প্রচারমুখ নীলম নন। এই ধরনের কথা সরকার মানছে না। সরকারি দফতরের সঙ্গে যুক্ত আধিকারিক ইতিমধ্যেই অভিনেত্রীকে স্পষ্ট ভাষায় এই ধরনের ভুয়ো তথ্য পরিবেশনের জন্য তীব্র ভর্ৎসনা করেছেন। 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া