শুক্রবার ১২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Jyotipriya Mallick: ১৫ ঘণ্টা পার, জ্যোতিপ্রিয়র বাড়িতে তল্লাশি জারি ইডির, বাইরে আরও কেন্দ্রীয় বাহিনী মোতায়েন

Pallabi Ghosh | ২৬ অক্টোবর ২০২৩ ১৭ : ০৪


আজকাল ওয়েবডেস্ক: ১৫ ঘণ্টা পেরিয়ে গেল। এখনও বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়ি থেকে বেরোলেন না ইডির আধিকারিকরা। তল্লাশি অভিযান চলছেই। রেশন বণ্টন দুর্নীতি মামলার তদন্তে বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টা নাগাদ প্রাক্তন খাদ্যমন্ত্রীর সল্টলেকের বাড়িতে হাজির হন ইডির আধিকারিকরা। সল্টলেকের বাড়িতেই আছেন জ্যোতিপ্রিয়। সকালেই কেন্দ্রীয় বাহিনীর কড়া নিরাপত্তা তাঁর বাড়ি ঘিরে ফেলে। বাইরে থেকে বাড়ির ভিতরে কাউকে ঢুকতে দেওয়া হয়নি। রাত সাড়ে ১০টাতেও পরিস্থিতি সমান। বরং জ্যোতিপ্রিয়র সল্টলেকের বাড়ির বাইরে আরও কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে। মন্ত্রীর বাড়ির বাইরে ভিড় সামলাতে ব্যারিকেড বসিয়েছে বিধাননগর উত্তর থানার পুলিশ।
শিক্ষক নিয়োগ, পুর নিয়োগ, কয়লা ও গরু পাচারের পর এবার রেশন বণ্টন দুর্নীতির তদন্ত জারি ইডির। রেশন বণ্টন দুর্নীতি মামলায় প্রাক্তন খাদ্যমন্ত্রী ঘনিষ্ঠ বাকিবুর রহমানকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। তাঁর ১০০ কোটির সম্পত্তির হদিশ পেয়েছে ইডি। তাঁকে জেরা করে ইতিমধ্যেই চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন তদন্তকারীরা। এরপরই প্রাক্তন খাদ্যমন্ত্রীর বাড়িতে আচমকা ইডির হানা।
বৃহস্পতিবার সল্টলেকের বিসি ব্লকে জ্যোতিপ্রিয়র দুটি বাড়িতেই তল্লাশি অভিযান শুরু করেছে ইডি। বেনিয়াটোলায় তাঁর পৈতৃক বাড়িতেও তল্লাশি অভিযান চলছে। এর পাশাপাশি জ্যোতিপ্রিয়র আপ্ত সহায়কের একাধিক ফ্ল্যাটেও হাজির হয় ইডি। এদিন মোট ৮ জায়গায় তল্লাশি চালাচ্ছেন তদন্তকারীরা। দুপু্রে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেন, 'জ্যোতিপ্রিয়র স্বাস্থ্য খারাপ। সুগার আছে। যদি মারা যায় তবে বিজেপি এবং ইডির বিরুদ্ধে এফআইআর করব।'



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া