শুক্রবার ১২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: হিমাংশু কোহলির ‘ইয়ারিয়া’ কলকাতার সঙ্গে? চলচ্চিত্র উৎসবে তাঁর কোন ছবি?

সংবাদসংস্থা, মুম্বই | ০৬ ডিসেম্বর ২০২৩ ১৩ : ১৪


প্রচারের জন্য কলকাতায় আসতে পারেননি হিমাংশু কোহলি। সেটাই কি সুদেআসলে পুষিয়ে নিচ্ছেন? খবর তাঁর ছোট ছবি ‘গহ্বর’ দেখানো হবে ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। ৮ এবং ১২ ডিসেম্বর ২৭ মিনিটের এই ছোট ছবিটি দেখানো হবে, জানিয়েছেন অভিনেতা এবং ছবির পরিচালক, প্রযোজক। তাঁদের সামাজিক পাতায়।

তারিক মহম্মদ পরিচালিত ছবিটির প্রযোজক নীরু কোহলি। ছবিটিতে ক্ষতি, সামাজিক প্রথা এড়িয়ে আত্ম উন্নতির কথা বলা হয়েছে। ছবির কেন্দ্রে ফারহান। যে তার দিদার শেষ অনুরোধ রাখতে একদম নতুন পদ্ধতিতে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া করে। যদিও এর প্রয়োজনীয়তা নিয়ে পরিবারের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। যদিও ফারহানের এই পথ মেনে নিতে পারেননি তার মা। এদিকে দিদার প্রতি ফারহানের অতিরিক্ত ভালবাসা মেনে নিতে পারে না প্রেমিকা নার্গিস। ক্রমশ জটিল হয়ে ওঠে তাদের সম্পর্ক। সম্পর্কের টানাপোড়েনের মধ্যে দিয়ে যেতে যেতেই আচমকা ফারহান তার বাবাকে হারায়। একের পর এক দুর্ঘটনা তাকে মানসিক ভাবে বিপর্যস্ত করে তোলে। জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি বদলে দেয়।



ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নীরজ। তিনি জানিয়েছেন, খুব কম দিন ‘ফারহান’-এর চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু চরিত্রের গভীরতা তাঁর মনে ছাপ ফেলে রেখে গিয়েছে। ‘ফারহান’ অনেক দিন তাঁর সঙ্গে থেকে গিয়েছে। 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া