শনিবার ২৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

gold rate today in kolkata

বাণিজ্য | পুজোয় নতুন গহনা কিনবেন?‌ জেনে নিন দাম, শুনলে এখনই ছুটবেন দোকানে 

Rajat Bose | ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১ : ০৪Rajat Bose


আজকাল ওয়েবডেস্ক:‌ পুজো দোড়গোড়ায়। চার দিন পরেই মহালয়া। তার আগে জেনে নিন, ২৮ সেপ্টেম্বর শনিবার শহর কলকাতায় সোনার দাম কত?‌


শহর কলকাতায় শনিবার ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৭৭,৪৬০ টাকা। আর ২২ ক্যারেট গহনা সোনার ১০ গ্রামের দাম ৭১,০১০ টাকা। দিল্লিতে এদিন ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম দাঁড়িয়েছে ৭৭,৬১০ টাকা। আর ২২ ক্যারেটের ১০ গ্রামের দাম হয়েছে ৭১,১৬০ টাকা। রাজধানী মুম্বইতে এদিন ২২ ক্যারেট গহনা সোনার ১০ গ্রামের দাম ৭১,০১০ টাকা। যা কলকাতার দামের সমান। আর ২৪ ক্যারেটের দাম হয়েছে ৭৭,৪৬০ টাকা। এটাও কলকাতার দামের সমান। অন্যদিকে চেন্নাই ও বেঙ্গালুরুতে ২৪ ক্যারেটের ১০ গ্রামের দাম এদিন ৭৭,৪৬০ টাকা। আর ২২ ক্যারেটের দাম যথাক্রমে ৭১,০১০ টাকা।


রুপোর দামেও রয়েছে বড় চমক। দিল্লিতে ১ কেজি রুপোর দাম শনিবার ৯৯,২০০ টাকা। চেন্নাইয়ে তা ছাড়িয়েছে ১ লাখের গন্ডি। এদিন ১ কেজির দাম ১,০৪,৮০০ টাকা। মুম্বইয়ে দাম হয়েছে ৯৮,৫০০ টাকা। আর কলকাতায় পুরো ১ লক্ষ টাকা। 


যা পরিস্থিতি, গত দিনের থেকে চার মেট্রো শহরেই সোনা ও রুপোর দাম বেড়েছে। যা পরিস্থিতি পুজো যত এগিয়ে আসবে, ততই সোনালি ধাতুর দাম আরও বাড়বে। তাই সোনা কিনলে হলে এখনই কিনে নিন। পরে দাম আরও বাড়লে নাগালের বাইরে চলে যেতে পারে। 

 

 

 

 


#Aajkaalonline#Goldprice#Kolkata



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...




রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



09 24